49879

মুকেশ আম্বানির ছেলের বিয়ে ঘিরে গুজরাটে এলাহি কাণ্ড

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলের বিয়ে ঘিরে ভারতের গুজরাটে যেন এলাহি কাণ্ড। ছেলের বিয়েতে সব রেকর্ড ভেঙে দিচ্ছেন মুকেশ-নীতা দম্পতি। শুধুমাত্র ‘প্রি ওয়েডিং সেলিব্রেশন’র খরচ শুনলেই চোখ ছানাবড়া হবে যে কারও।

জমকালো আয়োজনে বিল গেটস, মার্ক জাকারবার্গ থেকে শুরু করে বহু রথী-মহারথী এসেছেন আম্বানির ছেলের বিয়েতে। বিয়ের মঞ্চ মাতাতে উপস্থিত আছেন হলিউড-বলিউডের একঝাঁক তারকা। ১২শ’র বেশি অতিথির আপ্যায়নে পরিবেশন করা হচ্ছে আড়াই হাজার পদের খাবার।

ads

এশিয়ার শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলের বিয়ে বলে কথা। দেশ-বিদেশের হাই প্রোফাইল সব তারকাদের যেন আসর বসেছে ভারতের গুজরাটে। মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির সঙ্গে রাধিকা মার্চেন্টের বিবাহ পূর্ব অনুষ্ঠানে গুজরাটের জামনগরে চলছে এলাহি আয়োজন।

ads

জমকালো অনুষ্ঠানে দ্যুতি ছড়িয়েছেন মাইক্রোসফট প্রতিষ্ঠাতা বিল গেটস, ফেসবুকের সিইও মার্ক জাকারবার্গ, মার্কিন গায়িকা রিহানাসহ বহু বিদেশি সংস্থার শীর্ষ কর্তারা। রয়েছেন বলিউডের তারকা ও বিশ্বের বড় বড় ব্যবসায়ীরাও। জানা গেছে, বিয়ের মঞ্চ মাতাতে মার্কিন পপ তারকা রিহানাই নাকি নিচ্ছেন ৭০ কোটিরও বেশি রুপি।

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলের শুধুমাত্র ‘প্রি ওয়েডিং সেলিব্রেশনের’ খরচ শুনলেই চোখ কপালে উঠবে। মাত্র তিনদিনের অনুষ্ঠানে এক হাজার কোটি রুপি খরচ করছেন মুকেশ-নীতা দম্পতি।

এর মধ্যে অনন্ত আম্বানির-রাধিকার বিয়ে পূর্ববর্তী অনুষ্ঠানের আয়োজনে থাকছেন ১২শ’র বেশি অতিথি। অতিথিদের আপ্যায়নে ব্যবস্থা রাখা হয়েছে আড়াই হাজার আইটেমের খাবার। ৬৫ জন বাবুর্চির তৈরি বিশেষ এসব খাবারে অতিথিরা ভারতীয় স্বাদের সঙ্গে পাবেন জাপানি, থাই ও মেক্সিকান খাবারের স্বাদ।

গত বছরের ১৯ জানুয়ারি অনন্ত ও রাধিকার বাগদান সম্পন্ন হয়। আগামী জুলাইয়ে মুম্বাইয়ে হবে বিয়ের মূল আয়োজন। অনন্ত আম্বানি গাটছড়া বাঁধছেন শিল্পপতি বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের সঙ্গে।

ad

পাঠকের মতামত