10231

মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোরের শুভ জন্মদিন

রাজিব সাহা: “শুভ শুভ শুভদিন, কিশোর ভাইয়ের জন্মদিন” এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লা মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোরের শুভ জন্মদিন পালিত।

শনিবার সন্ধ্যা ৬টায় কুমিল্লা মুরাদনগর উপজেলায় নিজ কার্যালয়ে নেতাকর্মীদের সাথে সামাজিক দুরত্ব রেখে মুরাদনগর উপজেলায় পরিষদ চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোরের শুভ জন্মদিন অনুষ্ঠিত হয়।

ads

এ সময় উপস্থিত ছিলেন জনাব সিরাজ সোবহান ( স্বপন) লিয়াজু কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সেক্রেটারি পররাষ্ট্র মন্ত্রণালয় ঢাকা, ইয়াছিন আরাফাত (মুরাদনগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ),আতিকুর রহমান কাজল (মুরাদনগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ),বাবুল হোসেন বাবু (শ্রীকাইল ইউনিয়ন সভাপতি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ),আলহাজ জাকারিয়া সরকার ভারপ্রাপ্ত সভাপতি মুরাদনগর উপজেলা শ্রমিকলীগ।আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগের নুরুল ইসলাম, আশিকুর রহমান বেলাল, আমির।

জন্মদিনের শুভেচ্ছা বক্তব্যে কিশোর বলেন, সর্বপ্রথম আমি আমার জন্মদাতা পিতা-মাতার প্রতি গভীর শ্রদ্ধা ও শুভেচ্ছা জানাই। যাদের কারনে আমি এই ধরনীতে এসেছি। আমি যেন আমার রক্ত, জীবন, সকল পরিশ্রম দিয়ে আমার মা-বাবাকে গর্বিত করতে পারি এবং আমার মুরাদনগর বাসীর পাশে থেকে সবসময় সেবা করতে পারি সবাই আমার জন্য দোয়া করবেন।

ads

 

ad

পাঠকের মতামত