5232

বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ’র খেলা পরিচালনার দায়িত্বে কুমিল্লার ময়নাল

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ- ২০২০’র চট্রগ্রাম বিভাগের খেলা পরিচালনায় দায়িত্ব পেলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র রেফারি দেবীদ্বারের কৃতি সন্তান মোঃ ময়নাল হোসেন (ভিপি)।

বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ- ২০২০’র খেলাটি দেশের ৮টি বিভাগে বিভক্ত করে বিভাগীয় পর্যায়ে ওই খেলা পরিচালিত হতে যাচ্ছে। আজ সোমবার থেকে বান্দরবন জেলা সদরের ষ্ট্যাডিয়ামে চট্রগ্রাম বিভাগের খেলাটি অনুষ্ঠিত হবে।

ads

দেবীদ্বারের কৃতি সন্তান মোঃ ময়নাল হোসেন ২০১৭ সালে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র রেফারি হিসেবে নিয়োগপ্রাপ্ত হন। ১৯৯৯- ২০০০ইং শিক্ষা বর্ষে তিনি দেবীদ্বার সুজাত আলী সরকারী কলেজ ছাত্র সংসদের ভিপি ছিলেন। দেবীদ্বার উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এবং কুমিল্লা জেলা ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি মোঃ ময়নাল হোসেন ছাত্র জীবনে ফুটবল, কাবাডি, ব্যাটমিন্টন, বলিবল, হকি, দাবা, ক্রীকেট, সাতার, হাইজ্যাম্প, লংজ্যাম্প সহ বিভিন্ খেলা ধূলায় উপজেলা, জেলা, বিভাগীয় পর্যায়ে কৃতিত্বের সাথে যথেষ্ঠ সুনাম ও সুখ্যাতি অর্জন করেন। এছাড়াও বিভিন্ন জেলা- উপজেলায় ফুটবল খেলায় রেফারি হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

ads
ad

পাঠকের মতামত