5130

দেবিদ্বারের এসএসসি ৯৩ ও এইচএসসি ৯৫ ব্যাচ’র বার্ষিক মিলন মেলা

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লার দেবিদ্বার রেয়াজ উদ্দিন মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের ৯৩’র এস.এস.সি ও ৯৫ এইচ.এস.সি ব্যাচ এর সকল বন্ধু ও পরিবার বর্গদের বার্ষিক মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণী শুক্রবার কুমিল্লা ম্যাজিক প্যারাডাইস এবং কোটবাড়ি কাশবন রির্সোট পিকনিক স্পটে অনুষ্ঠিত হয়েছে।

ads

দেবিদ্বার উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাহমিনা পারভিন আখীর উপস্থাপনায় আয়োজিত অনুষ্টানে বক্তব্য রাখেন ভিপি বাবুল হোসেন রাজু, এম এ হাকিম চেয়ারম্যান, প্রভাষক কামাল হোসেন, আনিসুজ্জামান সুমন, অধ্যাপক জামাল হোসেন লিংকন, নেসার ভুইয়া, মার্সেল শো-রুমের সত্তাধিকারী মোঃ হুমায়ন কবীর, ঢাকা গুলশান ব্রাক ব্যাংক ম্যানেজার মোঃ মোশারফ হোসেন, রায়পুরসোনালী ব্যাংক ম্যানেজার মোঃ আবু জাহের,শিক্ষক মোঃ করিম, সহ আরো অনেকে।

ads

অনুষ্টানে দিনব্যাপী ছোট/বড় বালক বালিকাদের বেলুল ফুটানো ও মহিলাদের হাড়ি ভাঙ্গা, সকল বন্ধুদের টেনিস জুড়ি খেলা সহ নানান কর্মসূচীর মধ্য দিয়ে দিনটি উপভোগ করেন।

বার্ষিক মিলন মেলায় ভিপি বাবুল হোসেন রাজু, প্রভাষক কামাল হোসেন, সহ অন্যান্যদের সার্বিক সহযোগীতায় অনুষ্ঠিত বার্ষিক আনন্দ ও মিলন মেলার মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ad

পাঠকের মতামত