3055

এসএসসি’র ফরম পূরনে অতিরিক্ত টাকা নিলেই কঠোর ব্যবস্থা: জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক: এসএসসি পরীক্ষার্থীদের ফরম পূ্রনে বোর্ড কর্তৃক নির্ধারিত টাকার অতিরিক্ত টাকা শিক্ষার্থীদের কাছ থেকে আদায় করলে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বাতিলের সুপারিশ সহ কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। অতিরিক্ত টাকা নেয়া হয় এরকম অভিযোগ বরদাস্ত করা হবে না।পিএসসি পরীক্ষায় যেন কোন প্রকার অনিয়ম না হয় সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে।

আজ রবিবার সকাল সাড়ে ১০টায় কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক উন্নয়ন সমন্বয় কমিটির সভায় সভাপতির বক্তব্যে কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর এসব কথা বলেন।

ads

এসময় তিনি আরো বলেন সামনে খাদ্য বিভাগ কর্তৃক অাগামী মাসে মোট ১১৮৬৮ মেঃ টন ধান সংগ্রহ করা হবে তা যেন প্রকৃত কৃষক থেকে সংগ্রহ করতে হবে। সরকারি স্থাপনা অবৈধ দখলদারদের হাত থেকে দখলমুক্ত করতে প্রয়োজনে মামলা করে উচ্ছেদ করতে হবে। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) আজিম-উল-আহসান বলেন ফেইনবুকে উস্কানিমূলক পোষ্ট শেয়ারের ক্ষেত্রে সচেতন হতে হবে।অসাবধানতা বশত বিতর্কিত পোষ্ট যেন শেয়ার না হয় সেদিকে সচেতন হতে হবে। কুমিল্লায় ১৬ টি মডেল মসজিদের মধ্যে ৭ টির কাজ চলছে,৭ টি টেন্ডার প্রক্রিয়াধীন ২ উপজেলায় এখনো স্থান নিশ্চিত করা হয় নি। অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) কাইজার মোহাম্মদ ফারাবী এর সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের সচিব হেলাল উদ্দিন,উপজেলা নির্বাহী কর্মকর্তাগন,উপজেলা চেয়ারম্যানগন ও দাউদকান্দি পৌর মেয়র নাঈম ইউসুফ সেইনসহ জেলা উন্নয়ন সমন্বয় কমিটির অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

ads
ad

পাঠকের মতামত