738

কুমিল্লা শিক্ষা বোর্ডের চেয়ারম্যানকে বাঞ্ছারামপুর কল্যাণ সমিতির সংবর্ধনা

কুমিল্লা শিক্ষাবোর্ডের নবাগত চেয়ারম্যান প্রফেসর মোঃ আবদুস ছালামকে সংবর্ধনা প্রদান করেছেন কুমিল্লাস্থ বাঞ্ছারামপুর কল্যাণ সমিতি। কুমিল্লাস্থ বাঞ্ছারামপুর কল্যাণ সমিতির সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মোঃ আবদুস ছালাম কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় সমিতির পক্ষ থেকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।

কুমিল্লাস্থ বাঞ্ছারামপুর কল্যাণ সমিতির সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মোঃ আবদুস ছালাম। কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় সমিতির পক্ষ থেকে গত বৃহস্পতিবার রাতে নগরীর একটি অভিজাত পার্টি সেন্টারে সমিতির পক্ষ থেকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। কুমিল্লাস্থ বাঞ্ছারামপুর কল্যাণ সমিতির সাধারন সম্পাদক ডা. মোঃ হারুন অর রশিদ এর সভাতিত্বে অনুষ্ঠানে সমিতির সদস্যরা বক্তব্য রাখেন। পরে সংবর্ধিত অতিথির সৌজন্যে আয়োজিত নৈশভোজে আমন্ত্রিত অতিথিরা অংশ নেন।

ads

উল্লেখ্য,কুমিল্লা মহানগরীতে বসবাসরত ব্রাক্ষনবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার স্থায়ী বাসিন্দাদের আর্থিক, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক স্বার্থ সংরক্ষণ ও উন্নয়ন সহ ভাতৃত্ববোধের মহান ব্রত নিয়ে ২০১২ সালে যাত্রা শুরু করে কুমিল্লাস্থ বাঞ্ছারামপুর উপজেলা কল্যাণ সমিতি। এ সমিতি সবসময় জনকল্যানমূলক কাজ করে আসছে। বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প, দরিদ্র-মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, গুনীজন সংবর্ধনা, আত্ম মানবতার সেবা ও মানব সম্পদ উন্নয়নে বেশ কিছু সৃজনশীল কর্মকান্ডের মাধ্যেমে কুমিল্লাস্থ বাঞ্ছারামপুর উপজেলা কল্যাণ সমিতি ইতিমধ্যে বেশ খ্যাতিও অর্জন করেছে।

ads
ad

পাঠকের মতামত