50124

ঈদে সাধারণ মানুষ নির্বিঘ্নে গন্তব্যে পৌঁছাতে পারবে: আইজিপি

নিউজ ডেস্ক: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, সাধারণ মানুষ যাতে ঈদের সময় নির্বিঘ্নে তাদের গন্তব্যে পৌঁছাতে পারে সেজন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। এ ছাড়া ইফতার, তারাবি ও সেহরির সময় এমনভাবে নিরাপত্তা ব্যবস্থা সাজিয়েছি যাতে করে সাধারণ মানুষের নিরাপত্তা বিঘ্নিত না হয়।

মঙ্গলবার পুলিশ সদর দপ্তরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে আইজিপি এসব কথা বলেন।

ads

এ সময় ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ কমিটির অন্য নেতারা এবং পুলিশ সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

যানজট প্রসঙ্গে আইজিপি বলেন, রোজায় ইফতারের আগে যানজট নিরসনে ডিএমপি কমিশনার নিজে রাস্তায় ইফতার করেছেন। যানজট নিরসনে ট্রাফিকের সব সদস্য নিরলসভাবে কাজ করে চলেছেন। পাশাপাশি রমজান উপলক্ষ্যে আইনশৃঙ্খলা রক্ষার্থে পুলিশ সদস্যদের সতর্ক করা হয়েছে। সাধারণ মানুষের নিরাপত্তার জন্য ও সেবা সুনিশ্চিত করতে সারা দেশে পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়েছে।

ads

ক্র্যাব নেতারা ভুয়া সাংবাদিকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানালে আইজিপি বলেন, অনেক নামধারী ভুয়া সাংবাদিক মহৎ এ পেশাকে কলুষিত করছে। তথ্য পেলে ভুয়া সাংবাদিকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। অপর এক প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, পুলিশের ভেতরে কেউ অপরাধ করলে অবশ্যই শাস্তি পাবে।

ad

পাঠকের মতামত