46458

আগামী নির্বাচনে জাতীয় পাটি জনগণের ভোটে রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে: জিএম কাদের

নিউজ ডেস্ক: জাতীয় পাটির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, দেশের মানুষ এখন ভালো নেই, জিনিসপত্রের দাম লাগামহীন ভাবে বেড়েছে। তাছাড়া মানুষ এখন অর্থনৈতিক ভাবে ব্যাপক ক্ষতিগ্রস্থ। বর্তমান সরকারের অব্যবস্থাপনা ও দূর্নীতির কারণে মানুষ এখন অসহায়। দেশের মানুষ এখন ভালো নেই।

জি এম কাদের বলেন, বর্তমান সরকার ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের দোহাই দিয়ে দ্রব্যমূল্যের দাম বাড়িয়েছে। কিন্তু সারাবিশ্বের তুলনায় বাংলাদেশে উর্ধগতি ডাবল। বাংলাদেশে অনিয়ন্ত্রিত উর্ধগতি। শ্রীলঙ্কা এবং পাকিস্তান দেউলিয়া হলেও দ্রব্যমূল্যের দাম আমাদের দেশ থেকেও কম। এ সরকারের কুশাসনের ফলে দেশের এ অবস্থা।

ads

সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি -সরকারের মধ্যে জবাবদিহিতা নেই। ব্যাংকে টাকা নেই। সংকট মোবাবেলায় অতিরিক্ত টাকা চাপানোর ফলে মূল্যস্ফীতি তৈরী হচ্ছে। সব টাকা পাচার হচ্ছে বিদেশে। দেশে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়ছে। দেশের মানুষ ভালো নেই। ভালো আছে শুধু সরকারি দল ও তাদের নেতাকর্মীরা। মানুষের ক্রয় ক্ষমতা শূন্যে নেমে আসছে। দূব্যমূল্যের উর্ধগতি সরকারের কুশাসনের ফল।

ads

বিকেলে জেলার তিতাস উপজেলার কড়িকান্দি বাজারে কুমিল্লা উত্তর জেলা জাতীয় পাটি আয়োজিত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সম্মেলনে নেতাকর্মীদের উদ্দেশ্যে জিএম কাদের বলেন,আগামী নির্বাচনে জাতীয় পাটি জনগণের ভোটে রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে।

সম্মেলনে প্রধান বক্তা জাতীয় পাটির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি বলেন, দেশে আজ নৈরাজ্য চলছে। ক্ষমতায় থেকে নির্বাচন করে আবার ক্ষমতায় যেতে চায় আ’লীগ । আর বিএনপি ক্ষমতায় থাকতে দূর্নীতিতে চারবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। মানুষ লুটপাটের জন্য দুই দলকে চায় না। জনগণ চায় জাতীয় পাটিকে।

জাতীয় পাটির যুগ্মমহাসচিব ও কুমিল্লা উত্তর জেলা জাতীয় পাটির আহবায়ক সাবেক এমপি আমীর হোসেনের ভূঁইয়ার সভাপতিত্বে ও জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক ও সদস্য সচিব ইফতেখার আহসানের সঞ্চলনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পাটির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহামুদ এমপি, প্রেসিডিয়াম সদস্য অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম বিভাগ) এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য অতিরিক্ত মহাসচিব (ঢাকা বিভাগ) লিয়াকত হোসেন খোকা এমপি,প্রেসিডিয়াম সদস্য আলমগীর কবির লোটনসহ কেন্দ্রীয়,কুমিল্লা উত্তর জেলা ও স্থানীয় জাতীয় পাটির অন্যান্য নেতৃবৃন্দরা।

ad

পাঠকের মতামত