44358

‘কানাডায় আসুন’, টেলর সুইফটকে আহ্বান জাস্টিন ট্রুডোর

বিনোদন ডেস্ক: আন্তর্জাতিক সুপারস্টার টেলর সুইফটকে তার বহুল প্রত্যাশিত ইরাস ট্যুরে কানাডিয়ান শো যোগ করার বিষয়ে বিবেচনা করার আহ্বান জানিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। সুইফট তার মিউজিক্যাল সফরে ইউরোপে কিছু শো বাড়ানোর ঘোষণা করার সাথে সাথে ট্রুডো এই আহ্বান জানান।

সম্প্রতি সুইফট তার ইরাস ট্যুরের ইউরোপের সূচীর বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। ট্রুডো সুইফটের পোস্টে একটি কৌতুকপূর্ণ মন্তব্য করে বলেছেন, “হাই, এটা আমি।

ads

আমি জানি কানাডার জায়গাগুলো আপনাকে কাছে পেতে পছন্দ করবে। তাই এটিকে আরেকটি নিষ্ঠুর গ্রীষ্মে পরিণত করবেন না। আমরা আশা করি শীঘ্রই আপনার সাথে দেখা হবে।” প্রধানমন্ত্রীর এমন আবেদন ভক্তদের এবং সুইফটের দৃষ্টি আকর্ষণ করেছে এবং আসন্ন কানাডিয়ান শোগুলোর সম্ভাবনা সম্পর্কে জল্পনা সৃষ্টি করেছে।

টেলর সুইফট আগামী গ্রীষ্ম পর্যন্ত একটি বিস্তৃত সফরসূচীর মাধ্যমে নিজের ইরাস ট্যুর শুরু করেছেন। মার্চ মাস থেকে মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে শ্রোতাদের মনমুগ্ধ করে চলেছেন গায়িকা। তবে তিনি এখনও কানাডায় কোনো তারিখ ঘোষণা করেননি। সুইফটের সূচীর তালিকায় এখনো জায়গা না পাওয়া সীমানার উত্তরের অনুরাগীরা সম্ভাব্য কনসার্টের খবরের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

ads

বিশেষ করে সুইফট সম্প্রতি লস অ্যাঞ্জেলসের সোফি স্টেডিয়ামে একটি বাড়তি শো যোগ করার পর থেকেই কানাডার ভক্ত অনুরাগীরা প্রত্যাশা করছেন যে গায়িকা কানাডায় শো রাখার বিষয়ে বিবেচনা করবেন। এরই মধ্যে স্বয়ং প্রধানমন্ত্রীর এমন আহ্বান ভক্তদের আশা আরো বাড়িয়ে দিচ্ছে।
এদিকে, সুইফটের সফরে কানাডিয়ান শো না রাখা তার ভক্ত এবং জাস্টিন ট্রুডোকে কৌতূহলী করে তুলেছে। সুইফট সর্বশেষ কানাডিয়ান স্টেজ মাতিয়েছিল তার ২০১৮ সালে। তার প্রশংসিত অ্যালবাম ‘রেপুটেশন’ এর জন্য স্টেডিয়াম সফর ছিল কানাডায় তার শেষ পারফরম্যান্স।

কানাডায় গায়িকার ব্যাপক জনপ্রিয়তার পরিপ্রেক্ষিতে ভক্তরা এবং প্রধানমন্ত্রী ট্রুডো স্বয়ং প্রত্যাশা করছেন সুইফটকে আবারও গ্রেট হোয়াইট নর্থে নিয়ে আসার।
সূত্র : রয়টার্স

ad

পাঠকের মতামত