44355

কুমিল্লায় প্রত্যাগত প্রবাসী আ.ফোরামের ঈদ পূনর্মিলনী ও সভা

নিউজ ডেস্ক: প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম’ কুমিল্লা মহানগর ও সদর উপজেলা শাখার ঈদ পূণর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে দুবাই আওয়ামী লীগের সাবেক সভাপতি মো: আবুল কাশেমের সভাপতিত্বে কুমিল্লা টাউন হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম’ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আবুল কাশেম।

ads

অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যান উপ-কমিটির সদস্য প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম’ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: আল মামুন সরকার।

বিশেষ অতিথি ছিলেন প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম’ কুমিল্লা দক্ষিণ জেলা শাখার সভাপতি মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনোহরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: জাকির হোসেন, প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম’ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান জীবুল, চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দুবাই আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন সিআইপি, প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম’ কুমিল্লা সদর উপজেলা শাখার সভাপতি ও কালিরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নূর সিআইপি।

ads

অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য রাখেন এবং সঞ্চলনা করেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ ফরিদ মো: আবদুল ফাত্তাহ্।

ad

পাঠকের মতামত