39389

বীর মুক্তিযোদ্ধা দুলাল ও আলাউদ্দিনের রোগমুক্তি কামনায় দোয়া

নিউজ ডেস্কঃ কুমিল্লা সাংস্কৃতিক জোট সভাপতি, প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও ছড়াকার বীর মুক্তিযোদ্ধা জহিরুল হক দুলাল এবং আওয়ার লেডী অব ফাতিমা গার্লস হাইস্কুলের শিক্ষক সংস্কৃতিজন বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ আলাউদ্দিনের আশু রোগ মুক্তিকামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ads

আজ শনিবার (৩ ডিসেম্বর) বাদ আছর কান্দির পাড় কেন্দ্রীয় জামে মজজিদে দোয়া এ মাহফিল অনুষ্ঠিত হয়।

মোনাজাত পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, কুমিল্লা সাংস্কৃতিক জোটের সহ সভাপতি অধ্যক্ষ শামীম হায়দার।

ads

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট চিকিৎসক ডাঃ ইকবাল আনোয়ার, সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ও জনতা ব্যাংক কুমিল্লার এরিয়ার ডিজিএম আবুল হাসনাত আজাদ, সেইভ দ্যা চিলড্রেন কর্মকর্তা কাজী এমদাদুল হক, বীরচব্দ্রনগর মিলনায়তনের কাউন্সিলর বশির আহমেদ ও দেলোয়ার হোসেন টুটুল, সাংবাদিক ওমর ফারুক তাপস, সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুর রহমান মামুন, অধ্যাপক মাসুদ মজুমদার ও জহিরুল ইসলাম, রাঙ্গা প্রভাতের সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ, ভিক্টোরিয়া কলেজ থিয়েটারের সাবেক সভাপতি সাহাদাত সরকার, বর্তমান সভাপতি মোঃ রুবেল, সমতটের কাগজ সম্পাদক জামাল উদ্দিন দামাল, মনির হোসেন, চৌকষ নাট্য সম্প্রদায়ের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সংস্কৃতিজন নূরউদ্দিন সাগর ও মামুনসহ মসজিদের মুসল্লিরা।

উল্লেখ্য, জহিরুল হক দুলাল এবং মিয়া মোহাম্মদ আলাউদ্দিন দুজনই ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন। শীঘ্রই তাদের ‘ওপেন হার্ট বাইপাস সার্জারী’ করা হবে।

ad

পাঠকের মতামত