37561

লাকসামে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন

লাকসাম প্রতিনিধিঃ ‘অস্তিত্বের লড়াইয়ে আসুন সবাই ঐক্যবদ্ধ হই’ এ প্রতিপাদকে সামনে রেখে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ লাকসাম উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) জগন্নাথ বাড়ি হল রুমে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, লাকসাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউনুস ভুইয়া।

ads

সম্মেলন উদ্বোধন করেন, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কুমিল্লা জেলা সভাপতি চন্দন রায়। প্রজ্ঞাজ্যোতি ভিক্ষুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, লাকসাম শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিকাশ সাহা। নিমাই সাহা ও গোপাল সাহার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ তাপস কুমার বকসি, উপজেলা শাখার প্রবীর সাহা, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক দূর্জয় সাহা প্রমুখ।

সম্মেলনে অ্যাডভোকেট বিকাশ চন্দ্র সাহাকে সভাপতি এবং নিমাই সাহাকে সাধারণ সম্পাদক করে হিন্দু- বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের লাকসাম উপজেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এছাড়াও কৃষ্ণকুমার বর্ধনকে সভাপতি ও গোপাল সাহাকে সাধারণ সম্পাদক করে উপজেলা ছাত্র-যুব ঐক্য পরিষদ এবং প্রণতি সাহা নিপাকে আহবায়ক করে ৯ সদস্য বিশিষ্ট উপজেলা মহিলা ঐক্য পরিষদের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

ads
ad

পাঠকের মতামত