37566

ফুলের ভালোবাসায়, শ্রদ্ধায় চীর বিদায় কমরেড শিব প্রসাদ দেবনাথ

দেবীদ্বার প্রতিনিধিঃ বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলা কমিটির সদস্য কমরেড শিব প্রসাদ দেবনাথ (৫৭) আর নেই। তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। আজ ভোরে চান্দিনায় নিজ বাস ভবনে মারা যান। অকৃতদার এই কমরেড মৃত্যুকালে দুই ভাই, এক বোন ও অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে যান।

কুমিল্লা জেলা কমিউনিস্ট পার্টির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য প্রয়াত কমরেড বরদা কান্ত দেবনাথের জ্যেষ্ঠ পুত্র শিব প্রসাদ। তিনি একজন সদালাপী ও পরোপকারী ব্যক্তি ছিলেন ।

ads

সিপিবি কুমিল্লা জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড সুজাত আলী ও সাধারণ সম্পাদক এড অশোক দেব জয় তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

প্রয়াত কমরেডের গ্রামের বাড়ি দেবীদ্বারের জাফরাবাদে মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড পরেশ কর, জেলা সাধারণ সম্পাদক এড অশোক দেব জয়, জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড বিকাশ দেব, কমরেড সুধাংশু নন্দী, জেলা কমিটির সদস্য কমরেড আ, সালাম, কমরেড নাজমুন নাহার, বীর মুক্তিযোদ্ধা কমরেড পরিমল শীল, শাখা সদস্য কমরেড লিটন, কমরেড শংকর, কমরেড শহিদুল ইসলাম।

ads

রামকৃষ্ণ মিশনের পক্ষেও পুস্পাঞ্জলি প্রদান করা হয়।
নিজেরা করি কর্মকর্তা আ, জব্বার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা এই সময় উপস্থিতি ছিলেন ।

ad

পাঠকের মতামত