27802

কুমিল্লার বরুড়ায় সাউথ বাংলা ব্যাংকের উপশাখা উদ্বোধন

ডেস্ক নিউজ: সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের কুমিল্লার বরুড়া উপজেলায় চান্দিনা রোডস্থ বরুড়া উত্তর বাজারের কাজী টাওয়ারে উপশাখা উদ্বোধন করা হয়।

বুধবার (১ সেপ্টেম্বর) ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভার্চুয়ালি উপশাখা উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন কুমিল্লা-৮ আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী (নজরুল)

ads

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুল ইসলাম, বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন (বখতিয়ার), বরুড়া পৌরসভার সাবেক মেয়র বাহাদুজ্জামান, স্থানীয় ব্যবসায়ী সোহেল আহমেদ প্রমুখ।

ads

ব্যাংকের প্রধান কার্যালয় থেকে অনলাইনে সংযুক্ত হন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শামসুল আরেফিন, উপ-ব্যবস্থাপনা পরিচালক শফিউদ্দিন আহমেদ, মো. কামাল উদ্দিন, লিগ্যাল এন্ড রিকভারি বিভাগের প্রধান মো. আব্দুল্লাহ এবং ব্যাংকের বিভাগীয় প্রধানগণেরা।

এছাড়া অনুষ্ঠানে উপশাখার তত্ত্বাবধায়ক শাখা আড্ডাবাজারের ব্যবস্থাপক মৃধা নাজমুল আহসান ও উপশাখার ইনচার্জ মো. বিল্লাল হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ad

পাঠকের মতামত