23571

কুমিল্লায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে বালকে চৌদ্দগ্রাম ও বালিকা কুসিক চ্যাম্পিয়ন

নিউজ ডেস্ক: কুমিল্লায় জেলা পর্যায়ে অনুষ্ঠিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) বালক-বালিকা বিভাগের ফাইনাল খেলা সোমবার কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত সেটডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লায় জেলা পর্যায়ে বালক বিভাগে ট্রাইবেকারে দেবিদ্বার উপজেলাকে ২/১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চৌদ্দগ্রাম উপজেলা। বালিকা বিভাগে কুমিল্লা চন্দিনা উপজেলাকে ১০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা সিটি কর্পোরেশন দল।

ads

সোমবার কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত সেটডিয়ামে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন পুরস্কার বিতরনী অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহামেদ পিপিএম (বার)।

প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, সুস্থ ও সুন্দর জীবন গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই। তাই পড়ালেখার পাশাপাশি সকল ছেলে মেয়েদের খেলাধুলা করতে হবে। তিনি সফল ভাবে এ প্রতিযোগিতা শেষ করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
কুমিল্লায় জেলা পর্যায়ে অনুষ্ঠিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) বালক বিভাগে সেরা গোলদাতা হয় চৌদ্দগ্রাম উপজেলা দলের ইসমাইল হোসেন, সেরা খেলোয়ার নির্বাচিত হন সাজ্জাদ হোসেন। বালিকা বিভাগে সেরা গোলদাতা হয় কুমিল্লা সিটি কর্পোরেশন দলের তহুরা আক্তার ও সেরা খেলোয়ার নির্বাচিত হয় নাবিলা আক্তার।

ads

পুরস্কার বিতরনী অনুষ্ঠানের সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শাহাদাত হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা মীর শওকত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি নাজমা আশরাফি, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন প্রমুখ৷

এসময় ছিলেন কুসিক ১১নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি, কুমিল্লা জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র, সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির।

ad

পাঠকের মতামত