19231

কুমিল্লার বরুড়ায় বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বরুড়া প্রতিনিধি: কুমিল্লার ররুড়ায় বাড়ির সামনে সোহেল আহম্মেদ (৪০) নামে এক বিকাশ ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে।

গতকাল (১৬ মার্চ) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশে এ হত্যার ঘটনা ঘটে। দুই ছেলে সন্তানের জনক সোহেল ওই গ্রামের শাহ হাজী বাড়ির মৃত জাফর আহমেদের ছেলে।

ads

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত সোহেলের বাড়ি ও কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশে। সড়কের পাশের অংশে দোকান ঘর নির্মাণ করে সেখানে বিকাশ ও ভ্যারাইটিজ মালামাল নিয়ে ব্যবসা করছিলো সোহেল। মঙ্গলবার রাত ১১টার দিকে দোকান বন্ধ করে পানিশূন্য খালের ওপর দিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। এ সময় একদল সন্ত্রাসী তার ওপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীরা সোহেলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত ও কুপিয়ে গুরুতর আহত করে তার সঙ্গে থাকা একটি ছোট ব্যাগ নিয়ে পালিয়ে যায়। এ সময় সোহেল চিৎকার করলে তার স্ত্রীসহ স্থানীয়রা ছুটে এসে দ্রুত তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে আমাদের তদন্ত অব্যাহত রয়েছে। এ ঘটনার বিস্তারিত পরে জানানো হবে।

ads
ad

পাঠকের মতামত