16588

হোমনা-কুমিল্লা রুটে অত্যাধুনিক একতা ডিজিটাল বাস সার্ভিস

হোমনা প্রতিনিধি: কুমিল্লার হোমনা টু কুমিল্লা একতা ডিজিটাল বাস সার্ভিস শুভ উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার বিকালে হোমনা বাসস্টানে একতা বাস সার্ভিস পরিচালা কমিটির আয়োজনে শুভ উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী ফিতা কেটে একতা ডিজিটাল বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন।

হোমনা পৌর সভার মেয়র এ্যাডভোকেট নজরুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হোমনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মহসিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগনিক সম্পাদক মহিউদ্দিন খন্দকার, শাহিনুল আলম খোকন, যুবলীগের সভাপতি নজরুল ইসলাম খন্দকার, সাবেক ভাইস চেয়ারম্যান ফজলুল হক মোল্লা, একতা বাস সার্ভিস পরিচালনা কমিটির কে এম জামাল, কামাল মুন্সী, আনোয়ার হোসেন, উজ্জল সরকার ও কাইয়ুম তালুকদার প্রমূখ।

ads

একতা বাস সার্ভিস পরিচালনা কমিটির কে এম জামাল বলেন, প্রথমে ১২ গাড়ি নিয়ে তারা যাত্রা শুরু করেছেন, চাহিদা অনুযায়ী পরবর্তীতে আরো বাড়ানো হবে। তাদের সেবা সমূহ হচ্ছে ফ্রি ওয়াইফাই, সি সি ক্যামেরা আওতাভূক্ত ও এল ই ডি টিভি এবং হোমনা, বাতাকান্দি, কড়িকান্দি বাজার, গৌরীপুর বাসস্টেশন ও ইলিয়টগঞ্জ উল্লেখিত জায়গা থেকে টিকেট পাওয়া যাবে এবং উল্লেখিত জায়গা থেকে যাত্রীরা উঠা নামা করবেন।

ads
ad

পাঠকের মতামত