10150

মুজিব শতবর্ষে বুড়িচং উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন কর্মসূচি

বুড়িচং প্রতিনিধি: মজিব শতবর্ষে প্রধান মন্ত্রী শেখ হাসিনার আহ্বান তিনটি করে গাছ লাগান। বৃহস্পতিবার বিকালে সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর নির্দেশনায় কেন্দ্রীয় ছাত্র লীগের ২০২০ সনের বৃক্ষ রোপন কর্মসূচি উপলক্ষে বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন ছাত্র লীগের বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বুড়িচং ব্রাক্ষণপাড়া উপজেলা পেশাজীবি কল্যান সমিতির সাধারন সম্পাদক ও পরিচালক রিহ্যাব এবং প্যারাডাইস ডেভেলপমেন্ট এর ব্যবস্হাপনা পরিচালক লায়ন ইঞ্জিনিয়ার মোঃ আল আমিন।

ads

রাজাপুর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা, উপজেলা ছাত্র লীগের সম্ভাব্য সভাপতি পদপ্রার্থী মোঃ গিয়াস উদ্দিন, আওয়ামী লীগ নেতা মোঃ আবুল ওয়াদুদ।

ads

বৃক্ষ রোপন কর্মসূচিতে নেতৃত্ব দেন বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের ছাত্র লীগ নেতা মোঃ সাগর ও মোজাম্মেল হোসেন। কর্মসূচিতে বিভিন্ন প্রজাতির ফলজ বনজ ঔষধি ও কাঠের শতাধিক গাছের চারা রোপন ও বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্র লীগের নেতা সোহেল রানা খান, সজিব, লোকমান হাকিম, খায়রুল ইসলাম, রিয়াজ উদ্দিন, নাদিম, নাঈম, অন্তর, সুজন, সাকিব খান, পলাশ ও রবিন প্রমুখ।

ad

পাঠকের মতামত