10130

দূর্গাপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

সদর প্রতিনিধি: কুমিল্লা আদর্শ সদর উপজেলার উত্তর দূর্গাপুর ইউনিয়ন পরিষদের উদ্যেগে কোভিড-১৯ (করোনা ভাইরাস) মোকাবিলায় দুই’শ পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে ৫টি করে সার্জিক্যাল মাস্ক, সবান ও ব্লিচিং পাউডার। এলজিএসপি-৩ এর আওতায় ২০১৯-২০২০ অর্থ বছরের বরাদ্ধ থেকে সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে বৃহস্পতিবার সকাল ১১ টায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল।

ads

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরীন, উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল। সভাপতিত্ব করেন দূর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহমেদ নিয়াজ পাবেল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক ভূইয়া, সাধারন সম্পাদক হুমায়ুন কবীর সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কর্মসূচির সমন্বয় করেন ইউপি সচিব মো. সিফাত উল্লাহ।

ads

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান এড. টুটুল বলেন, দূর্যোগ সংকটে যে কোনো ভালো উদ্যোগ সমাজের অন্যান্যদেরকেও উৎসাহিত করে। করোনা সংকটে দূর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদের উদ্যেগে ধাপে ধাপে খাদ্য সহায়তা সহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ দৃষ্টান্ত হয়ে থাকবে। আসুন আমরা সবাই সামাজিক দূরত্ব বজায় রাখি,স্বাস্থ্যবিধি মেনে চলি। তাহলে আমরা নিজেরা রক্ষা পাব, পরিবার ও সমাজ রক্ষা পাবে। না হয় মৃত্যুর মিছিল দীর্ঘ হবে।

ad

পাঠকের মতামত