9898

প্রানঘাতী করোনা ভাইরাসের প্রতিষেধক ও প্রতিরোধক লক্ষন ভিত্তিক হোমিওপ্যাথিক ঔষধ ফ্রি বিতরণ

নিউজ ডেস্কঃ আজ কুমিল্লা মহানগর শাখা বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ এর সাধারণ সম্পাদক জনবান্দব নেতা জনাব সাদেকুর রহমান পিয়াস ভাই সহ সকল সেচ্ছাসেবী ভাই ও বোনদের জন্য ভাইয়ের হাতে প্রানঘাতী নোভেল করোনা ভাইরাসের প্রতিষেধক ও প্রতিরোধক লক্ষন ভিত্তিক হোমিওপ্যাথিক ঔষধ উপহার হিসাবে তুলে দেই,
প্রভাষক ডাঃ রফিকুল ইসলাম সাহেবের নিজ হাতে গড়া প্রতিষ্ঠান ইসলাম হোমিও হল ও সুমন হোমিও হল
কুমিল্লাবাসীর অভিবাবক আমাদের প্রাণ প্রিয় নেতা সদর ৬ আসনের মাননীয় সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্দা জনাব হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি মহোদয়ের পক্ষ থেকে কুমিল্লা সকল প্রান্তে মানুষের মাঝে সর্ব মোট ১৭৫০০ জন এর মাঝে করোনা ভাইরাস প্রতিষেধক ঔষধ ফ্রি প্রদান করি।
-প্রানঘাতী নোভেল করোনা ভাইরাস তথা Covid-19 আজ বৈশ্বিক মহামারী আকার ধারন করেছে। এই Covid-19 এর প্রার্দুভাব বাংলাদেশে শুরু হওয়ার পর থেকেই জননেত্রী প্রধানমন্ত্রীর সঠিক পরিকল্পনায় স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশমতে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায় ও রেজিস্ট্রার ডাঃ জাহাঙ্গীর আলম এর সার্বিক নির্দেশনায় ১৭৫০০ জনের জন্য প্রানঘাতী নোভেল করোনা ভাইরাসের লক্ষন ভিত্তিক হোমিওপ্যাথিক ঔষধ ফ্রি বিতরণ করি, বর্তমানে আমাদের এই ঔষধটি সাধারন সকল মানুষই প্রয়োগ করতে পারবে। এই ঔষধটি এন্টিবডি হিসেবে ভালো কাজ করে। আমরা যত জনের মাঝে এই ঔষধটি প্রয়োগ করেছি এতে ভালো ফলাফল পেয়েছি ইনশাল্লাহ। তাদের কাউকে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত করতে পারেনি। আমি ২৭-০৬-২০২০ পর্যন্ত ১৭৫০০জনের মাঝে প্রতিষোধক ঔষধ ফ্রি বিতরণ করেছি ইনশাল্লাহ, এই ভাবে প্রতিদিন ফ্রি দিয়ে যাবো, যদি কারো লাগবে প্রয়োজন মনে করেন তাহলে আমার নাম্বারে যোগাযোগ করতে পারেন, 01819-101679.ধন্যবাদ সকলকে।
শুভ কামনা, আল্লাহ হাফেস।

ads
ad

পাঠকের মতামত