9457

লালমাই উপজেলা ইউএনও’র উদ্যোগে চলাচলের পথ সুগম হতে যাচ্ছে ৬০ পরিবারের

লালমাই প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যমে পেরুল দক্ষিণ ইউনিয়নের শাসনপাড় গ্রামের স্হানীয় জনগণের চলাচলের রাস্তার সমস্যা জেনে ও কয়েকজন স্হানীয় শুভাকাঙ্খির মাধ্যমে সংবাদ পেয়ে উপজেলা প্রকৌশলী জনাব উজ্জল চৌধুরী ও ইউপি চেয়ারম্যান সফিকুর রহমানকে নিয়ে বৃহস্পতিবার (৪ জুন) দুপুর সাড়ে ১২টায় ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শনে যান উপজেলা নির্বাহী অফিসার লালমাই কে.এম.ইয়াসির আরাফাত।

এসময় তিনি ৬নং পেরুল দক্ষিণ ইউনিয়নের শাসনপাড় গ্রামের স্হানীয় জনগণের নিকট চলাচলের সমস্যা ও উদ্যোগের কথা শুনে তাৎক্ষণিক সরকার ও মাননীয় অর্থমন্ত্রী মহোদয়ের পক্ষে ২লক্ষ টাকার সরকারী বরাদ্দ প্রদানের ঘোষণা দেন।

ads

এছাড়া ইউএনও’র অনুরোধে স্হানীয় চেয়ারম্যান সফিকুর রহমান এডিপির বরাদ্দ দিয়ে সরকারীভাবে রাস্তা করে দেওয়ার প্রতিশ্রুতি দেন। আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক রফিকুল ইসলাম ভেলু নির্মাণাধীন গার্ডওয়ালের জন্য পাঁচ হাজার ইট, স্হানীয় ইউপি মেম্বার ২০ বস্তা সিমেন্ট, লালমাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কামাল হোসেন ২ হাজার টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন।

স্হানীয় জনগণ স্বেচ্ছাশ্রমের মাধ্যমে রাস্তায় মাটি ভরাট করবেন। ইউএনও সম্মিলিত প্রচেষ্টায় এ ধরণের মহতী উদ্যোগ নেওয়ায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

ads

পরে তিনি এলজিইডি বিভাগের তত্তাবধানে চলমান সরকারি উন্নয়ন প্রকল্পসমূহের পরিদর্শন করেন। তিনি চলমান প্রকল্পসমূহে জড়িত সকলকে স্বাস্হ্যবিধি মেনে কাজ করা ও কাজের গুণগতমান ঠিক রাখার জন্য নির্দেশনা প্রদান করেন।

এসময় উপজেলা প্রকৌশলী ও স্হানীয় জনপ্রতিনিধিগণ উপস্হিত ছিলেন।

ad

পাঠকের মতামত