8350

লালমাইয়ে ৩৩০ পরিবারে উপহার সামগ্রী প্রদান

লালমাই প্রতিনিধি: পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ও করোনা ভাইরাস বিস্তার রোধে হোম কোয়ারেন্টাইনে থাকা ৩৩০ টি কর্মহীন দিনমজুর ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন লালমাই উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক মোঃ রুহুল আমিন।

শুক্রবার কুমিল্লা লালমাই উপজেলার ভুলইন উত্তর ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৩৩০টি অসহায় পরিবারের মাঝে তার পক্ষে রমজানের উপহার সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক আবুল বাহার,রুহুল আমিনের ছেলে মহিন উদ্দিন, নুরুল আমিন।

ads

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভুলইন উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহিম, ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক মোঃ রুহুল আমিন বলেন, মহান আল্লাহ তায়ালা আমাকে যতদিন বাঁচিয়ে রাখে, ততদিন পর্যন্ত এলাকার মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাবো। এলাকার কোন মানুষ না খেয়ে থাকবে না ইনশাআল্লাহ। করোনা ভাইরাসের প্রভাবে সারা বিশ্ব এখন আতংকে রয়েছে। হোম কোয়ারেন্টাইনে থাকায় কর্মহীন হয়ে পড়েছেন মানুষ। সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ। সরকারের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগ সাধারন মানুষের পাশে দাঁড়িয়েছে। দেশের এ ক্রান্তিকালে সমাজের বৃত্তবানদের মানুষের কল্যাণে এগিয়ে আসার আহবান জানিয়েছেন। দেশের এ ক্রান্তিকালে ইউনিয়নের অসহায় মানুষের পাশে থেকে ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছি। সমাজের সামর্থবানদের এ রকম জনকল্যাণমূখি কাজে এগিয়ে আসতে হবে। করোনা প্রতিরোধে আপনারা সকলে ঘরে থাকুন,নিরাপদে থাকুন।

ads
ad

পাঠকের মতামত