8355

মনোহরগঞ্জে ৩৩৬ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

মনোহরগঞ্জ প্রতিনিধি: চলমান করোনা ভাইরাস পরিস্থিতিতে সরকারের পাশাপাশি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম মহোদয়ের দিক নির্দেশনায় আজ শনিবার পবিত্র মাহে রমজান এর প্রথম দিন যৌথ উদ্যোগে মনোহরগঞ্জ উপজেলার ১নং বাইশগাঁও ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ৩৩৬ গরীব ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন আবুদাবী প্রবাসী মো. নুরুল ইসলাম ও বাইশগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ ওয়াসিম। আবুদাবী প্রবাসী নুরুল ইসলাম উপজেলার বাইশগাঁও ইউনিয়নের শাকতলা গ্রামের সন্তান। মাসুদ ওয়াসিম বাইশগাঁও ইউনিয়নের হাওরা গ্রামের সন্তান।

প্রবাসী নুরুল ইসলাম ও যুবলীগ নেতা ওয়াসিম বর্তমান পরিস্থিতিতে গরীব ও অসহায়দের মাঝে সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়ায় পুরো এলাকায় প্রশংসিত হয়েছেন। প্রবাসী মো. নুরুল ইসলাম জানান, আসলে আমি আমার উপজেলার মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি এর আগে আরো ৭০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। আমি আশা করি আমার দেখায় আরো ধনী ব্যক্তি ও প্রবাসী ভাইয়েরা বর্তমান পরিস্থিতিতে গরীব ও অসহায়দের পাশে দাঁড়াবেন। আমি যাতে ভবিষ্যতেও আমার এলাকার মানুষের পাশে থাকতে পারি, সেজন্য সকলের দোয়া চাই।

ads

ত্রাণ বিতরণ কালে তদারকি করেন বাইশগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ ওয়াসিম। আজকে ৩৩৬ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কালে সার্বিক সহযোগীতা করেন উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মহি উদ্দিন, আওয়ামীলীগ নেতা জামাল পাটোয়ারী, বাইশগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ ওয়াসিম, সাধারণ সম্পাদক আবদুল হাই টেলু, প্রবাসী আলম (শাকতলা), প্রবাসী ওমর ফারুক (শাকতলা), শহীদ উল্লাহ, বাইশগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিম উদ্দিন বাহার, সাংবাদিক আকবর হোসেন, যুবলীগ নেতা মজনু, ছাত্রলীগ কর্মী মাহবুব পাটোয়ারী, রিয়াজ সহ আরো অনেকে।

ads
ad

পাঠকের মতামত