5696

লাকসামে ইসলামী ব্যাংকের ডিজিটাল প্রোডাক্টস এন্ড সার্ভিসেস ক্যাম্পেইন

লাকসাম প্রতিনিধি: ‘আধুনিক সেবার বিশ্বে, ইসলাসী ব্যাংক শীর্ষে’ এ স্লোগান নিয়ে কুমিল্লার লাকসামে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ডিজিটাল প্রোডাক্টস অ্যান্ড সার্ভিসেস ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকেলে লাকসাম বাইপাস ইসলামী ব্যাংকের এটিএম বুথের সামনে আনুষ্ঠানিক ভাবে মাসব্যাপী এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন প্রধান অতিথি ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোঃ আবুল খায়ের।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের লাকসাম শাকার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার অপারেশন্স মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিও এবং বিনিয়োগ প্রধান মোঃ জাফর উল্যাহ, পিও এবং জেনারেল ব্যাংকিং অফিসার মোঃ ফজলুল হক ও সিনিয়র অফিসার জালাল আহমেদ।

ads

এসময় ব্যাংক অফিসার আব্দুল হান্নান, আব্দুল বাতেন, নুরুল আলম, আব্দুল আলী, আরডিএস প্রকল্প কর্মকর্তা সাইদুল হক সহ লাকসাম শাখার অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোঃ আবুল খায়ের বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ দ্রুত এগিয়ে চলেছে। ব্যাংকিং খাতকে ডিজিটাল করার জন্য ইসলামী ব্যাংকের রয়েছে অগ্রনী ভূমিকা। তিনি বলেন, সময়ের চাহিদা পূরণে সর্বাধুনিক প্রযুক্তির মাধ্যমে গ্রাহকদের জন্য নতুন নতুন প্রোডাক্ট ও সার্ভিস চালু করেছে ইসলামী ব্যাংক। ইসলামী ব্যাংকের ডিজিটাল প্রযুক্তি সমৃদ্ধ উন্নত ব্যাংকিং সেবা গ্রহণের জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

ads
ad

পাঠকের মতামত