5484

কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের মিস্ত্রিপুকুর পাড়ে ইউটার্ণের দাবিতে এলাকাবাসী

সদর দক্ষিণ প্রতিনিধি: কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সদর দক্ষিণের পদুয়ার বাজার বিশ্বরোড সংলগ্ন মিস্ত্রিপুকুর পাড় এলাকায় ইউটার্ণের দাবিতে শাকতলা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী বরাবর মঙ্গলবার লিখিত দরখাস্ত জমা দিয়েছে এলাকাবাসী। এ সময় কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চলমান ৪ লেন কাজের পিএম কেও ইউটার্ণ রাখার বিষয়টি সম্পর্কে অবগত করা হয়।

মিস্ত্রিপুকুর পাড় এলাকায় একটি প্রাথমিক বিদ্যালয়, ঈদগাঁ, জামে মসজিদ ও মাদ্রাসা কমপ্লেক্স থাকায় কোমলমতি ৩ শতাধিক শিক্ষার্থী, উত্তর রামপুর-শ্রীমন্তপুর গ্রামের ৩ হাজার মানুষের পারাপার এ সড়কটি দিয়ে। স্থানীয় বাসিন্দা আওয়ামী লীগ নেতা মো: মোস্তফা, মহানগর যুবলীগের সদস্য দুলাল হোসেন অপু ও সদর দক্ষিণ প্রেস ক্লাবের সভাপতি হাজী মো: দেলোয়ার হোসেন মজুমদার এর সমন্বয়ে যৌক্তিক এ দাবিটির বিষয়ে কর্তৃপক্ষকে অবগত করার সিদ্ধান্ত গ্রহন করে।

ads

সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী বরাবর লিখিত দরখাস্ত জমা দেয়ার সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মো: সুরুজ ভূইয়া, আব্দুল মতিন ভূইয়া, সেলিম মজুমদার, হাজী সেলিম আহমেদ, রফিকুল ইসলাম, হুমায়ুন আজাদ, ইসহাক মাষ্টার, বাচ্চু মিয়া, বিল্লাল হোসেন, মিজান মাষ্টার, বাবুল, হাবিব, খোকন, আক্তার, রাফি, মিন্টু প্রমুখ। দরখাস্ত প্রদানে সার্বিক সহযোগিতায় ছিলেন আজাদ ও টিপু।

ads
ad

পাঠকের মতামত