5425

কুমিল্লায় জাতীয় আলোকচিত্র প্রতিযোগিতা ও প্রদর্শনীর উদ্বোধনীতে এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক: মুজিববর্ষ উপলক্ষে কুমিল্লা ফটোগ্রাফী সোসাইটির উদ্যোগে দুইদিন ব্যাপী জাতীয় আলোকচিত্র প্রতিযোগিতা ও প্রদর্শনী উদ্বোধন করছেন কুমিল্লা সদর ৬ আসনের আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। শুক্রবার বিকাল বিকাল সাড়ে ৪ টায় কুমিল্লা টাউন হল মাঠে এই প্রর্শনীর উদ্ধোধন করা হয় । এ সময় স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা ফটোগ্রাফী সোসাইটির সভাপতি এ এইচ ইমন রেজা৷

ads

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলোকচিত্র প্রতিযোগিতার বিচারক মন্ডলীর সদস্য ইনস্টিটিউট অফ ফটোগ্রাফী ( আইওপি) প্রতিষ্ঠাতা কে ইউ মাসুদ, আলোকচিত্রী ও সংগঠক কে এম জাহাঙ্গীর আলম।এই আয়োজনে প্রবীন আলোকচিত্রী যিনি ১৯৭১ সালের ৭ই মার্চের ছবি তুলেছেন শুকুর মিয়া ও ফটোসাংবাদিক রেজাউল করিম শামীমকে সংবর্ধনা দেয়া হয়।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কুমিল্লা ফটোগ্রাফী সোসাইটির উপদেষ্টা নিউজ২৪ টিভির কুমিল্লা প্রতিনিধি টিভি সাংবাদিক ফোরামে সাধারণ সম্পাদক হুমায়ুন কবির জীবন, কুমিল্লা ফটোগ্রাপী সোসাইটির সহ সভাপতি তাজুল ইসলাম, মাসুদ চৌধুরী নিরব, মো: রিপন, সাধারণ সম্পাদক রাশেদ রবি, সহ সাধারণ সম্পাদক আকিল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আরিফ হাসান, দপ্তর সম্পাদক সুমিত আহম্মেদ, সহকারী দপ্তর সম্পাদক সুজন দাস নিরব, প্রচার সম্পাদক অমিত মজুমদার, সহ প্রচার সম্পাদক আফজাল রিয়াদ প্রকাশনা সম্পাদক আশিক পায়েলসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

ads

কুমিল্লা টাউন হল মাঠে ২৫ জানুয়ারী রাত ৮ টা পর্যন্ত এই প্রদর্শনী সর্বসাধারণের জন্য উম্মুক্ত থাকবে । এ ছাড়া ফটোগ্রাফীর বিভিন্ন বিষয় নিয়ে কর্মশালা করা হয়েছে। আয়োজনে বাংলাদেশের ৬৪ জেলার আলোকচিত্রীদের ছবি প্রদর্শিত হয়েছে। অনুষ্ঠানের টাইটেল স্পন্সর স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতা।

ad

পাঠকের মতামত