5283

অফিসার্স ক্লাবের সা. সম্পাদক মেজবাহকে ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক : অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক, স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দৈনিক নতুন কাগজের বিশেষ প্রতিবেদক এম এ সালাম শান্ত ।

অফিসার্স ক্লাব ঢাকা’র ২০২০ ও ২০২১ মেয়াদের নির্বাহী কমিটির নির্বাচনে স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সোমবার ( ২০ জানুয়ারি) দুপুরে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান ।

ads

উল্লেখ্য, গত শুক্রবার (১৭ জানুয়ারি) বিকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত অফিসার্স ক্লাবের ভোটগ্রহণ চলে। শনিবার ভোর ৫ টায় সহস্রাধিক ক্লাব সদস্যদের উপস্থিতিতে ফলাফল ঘোষণা হয়। ভোটের মাধ্যমে তিনজন ভাইস চেয়ারম্যান, একজন সাধারণ সম্পাদক, তিনজন যুগ্ম সম্পাদক, একজন কোষাধ্যক্ষ ও ১৪ জন সদস্য নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৫৪৮৪। এদের মধ্যে ৪২৩৫ জন সদস্য ভোটে অংশ নিয়েছেন। স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন ২৫৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ ইব্রাহীম হোসেন খান পেয়েছেন ১৬৪৫ ভোট।

ads

এছাড়াও অফিসার্স ক্লাবের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কে এম মোজাম্মেল হক, আনছার আলী খান ও এম খালিদ মাহমুদ। যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন মুস্তকীম বিল্লাহ ফারুকী, অধ্যাপক ফেরদৌসী খান ও আজহারুল ইসলাম খান। কোষাধ্যক্ষ হয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব মো. জাহাঙ্গীর আলম। নির্বাচিত ১৪ সদস্য হলেন ডা. মনিলাল আইচ লিটু, আমিনুল ইসলাম, তানিয়া খান, মুহাম্মদ সাকিব সাদাকাত, দেলোয়ার হোসেন, আলমগীর হোসেন, অধ্যাপক আশরাফুন্নেসা রোজী, সুরাইয়া পারভীন শেলী, আকতারুজ্জামান, এম এ মজিদ, জসীম উদ্দীন হায়দার, রথীন্দ্রনাথ দত্ত, মীর মনজুরুর রহমান ও জাকেরুল আবেদীন আপেল

ad

পাঠকের মতামত