5199

দেশপ্রেম বুকে লালন করে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে ভাল মানুষ হতে হবে: জয়নুল আবেদীন

নিজস্ব প্রতিবেদক: দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান হাজী জয়নুল আবেদিন বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তলা বিহীন ঝুড়ির বাংলাদেশ কে আজ মধ্যম আয়ের দেশে পরিনত করেছেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো শেষ করে ২০৪১ সালে দেশ কে উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তোলার জন্য নিরলশ ভাবে কাজ করে যাচ্ছেন। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে অরো বলেন তোমাদের দেশপ্রেম বুকে লালন করে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে ভাল মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে।

ads

কুমিল্লার দেবিদ্বারে রাজামেহার ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী আদর্শ কলেজের নবীন বরণ ও আমেনা আহম্মেদ ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি প্রদান অনুষ্ঠান উপলক্ষে রোববার দুপুরে ওই আলোচনা সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান হাজী জয়নুল আবেদিন এই বক্তব্য তুলে ধরেণ।

ads

আমেনা আহম্মেদ ফাউন্ডেশন এর পৃষ্ঠপোষক ইঞ্জিনিয়ার দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে ও প্রভাষক মোঃ মনিরুল ইসলাম এর উপস্থাপনায় আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ.কে.এম আলী জিন্নাহ, রাজামেহার ইসলামিয়া ফাযিল মাদরাসার সভাপতি মোঃ আলমগীর, ইউপি চেয়ারম্যান এডভোকেট জাহাঙ্গীর আলম।

এসময় স্বাগত বক্তব্য রাখেন রাজামেহার ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী আদর্শ কলেজের অধ্যক্ষ মোঃ সফিকুল ইসলাম, রাজামেহার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মোমেন, রাজামেহার ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী আলমগীর হোসেন সহ আরো অনেকে।

আলোচনা সভা শেষে আমেনা আহম্মেদ ফাউন্ডেশন কর্তৃক ৬৬ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান এর অর্থ বিতরণ করা হয়।

ad

পাঠকের মতামত