4654

কুমিল্লার মাদক ব্যবসায়ী নূরু বিডিআর ২০০ ফেনসিডিলসহ আটক

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের চৌকস একটি টিমের অভিযানে দুই’শ বোতল ফেন্সিডিলসহ কুমিল্লার এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক মাদক ব্যবসায়ী নুরুল আলম মিযাজী ( ওরফে নুরু বিডিআর, ওরফে ফেন্সি নুরুর বিরুদ্ধে থানায় আটটি মামলা রয়েছে।

জানা যায়, ৪ঠা জানুয়ারী শনিবার জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো:মোকাদ্দেস এর নেতৃত্বে এসআই তপন বাকচী, এসআই কামাল হেসেন ও এএসআই মাসুদ রানা সহ সঙ্গীয় ফোর্স মাদক বিরোধী এক বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা আদর্শ সদর উপজেলার শংকরপুর গ্রামস্থ জামিয়া মাদানিয়া রওজাতুল উলুম মাদ্রাসার সামনে পাচারের উদ্দেশ্য দু’শ বোতল ফেন্সিডিল নিয়ে ঢাকামুখী গাড়ির জন্য অপেক্ষমান দাউদকান্দি উপজেলার সুন্দলপুর (পশ্চিমপাড়া) এলাকার আদম আলী মিয়াজির ছেলে নুরুল আমিন মিয়াজী ওরফে নুরু বিডিয়ারকে আটক করা হয়।
এ সময় আটক নুরুল আমিন মিয়াজির কাছ থেকে ২শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:আনোয়ারুল আজিম বলেন, আটক নুরুল আমিন মিয়াজির বিরুদ্ধে মামলা করা হয়েছে। এছাড়াও মাদক কারবারি নুরুল আমিন মিয়াজির বিরুদ্ধে বিভিন্ন থানায় দায়েরকৃত আদালতে ৮ টি মামলা বিচারাধীন রয়েছে।

ads
ad

পাঠকের মতামত