2526

কুমিল্লার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে: জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি অন্যান্যা যে কোন সময়ের তুলনায় ভালো রয়েছে। সামনে ওয়াজ মাহফিলের মৌসুমে প্রশাসনের অনুমতি নিয়ে মাহফিল করতে, সেই সাথে কোন বিতর্কিত বক্তা যেন দাওয়াত না দেয়া হয় সেদিকে কঠোর নজরদারি রাখতে হবে এবং মাইক ব্যবহারে সাবধানতা অবলম্বন করতে হবে যেন  আশেপাশের কারো কোন ক্ষতি না হয়। গতকাল কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে জেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে কুমিল্লার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর এসব কথা বলেন।

সভা চলাকলীন ষরাষ্ট্রমন্ত্রনালয়ের সুরক্ষা ও সেবা বিভাগের সচিব মোঃ শহিদুজ্জামান ভিডিও কনফারেন্স এর মাধ্যমে পাসপোর্ট অধিদপ্তর, ফায়ার সার্ভিস, মাদকদ্রব্য অধিদপ্তর ও কারা অধিদপ্তরের কুমিল্লার প্রধান, জেলা প্রশাসক পুলিশ প্রশাসক ও রাজনীতিবীদ এর সাথে কথা বলেন এ সময় সবাই সকলের সাথে সমন্বয় করে যার যার দায়িত্ব সঠিক ভাবে সম্পন্ন করছে বলে জানান। মাদকদ্রব্য ও পাসপোট অফিসে জনবল বৃদ্ধির দাবী জানানো হয় এবং ফায়ার সেফটি বৃদ্ধির জন্য প্রয়োজনীয় সারঞ্জামাদি সরবরহের আহবান জানান।

ads

সভায় কুমিল্লার সুযোগ্য পুলিশ সুপার সকলের সহযোগিতা নিয়ে ৭৮৩ টি পুজামন্ডপে সুন্দর ভাবে পুজা সম্পন্ন করতে পারায় সকলকে ধন্যবাদ জানান। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির কথা স্বরন করে তিনি বলেন মাদকের সাথে কোন অপোশ নেই। মাদক নির্মূলে যত কঠোর হতে হয় তাই হব। কুমিল্লার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সন্তুশ প্রকাশ করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি এর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, আদর্শ সদর, মেঘনা, হোমনা, দেবিদ্বার, বুড়িচং এর উপজেলা চেয়ারম্যান গন,লাকসামের পৌর মেয়র আবুল খায়ের, জেলা পিপি, উপজেলা নির্বাহী কর্মকর্তাগনসহ জেলা আইনশৃঙ্খলা কমিটির অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

ads
ad

পাঠকের মতামত