2413

কুমিল্লায় মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু

স্টাফ রিপোর্টার: শনিবার থেকে কুমিল্লা পুলিশ লাইন মাঠে শুরু হয়েছে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলা ২০১৯। পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)  আয়োজিত এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ মোঃ নুরুল ইসলাম।

পুলিশ সুপার ফিতা কেটে ও রঙ্গিন বেলুন ও পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন ঘোষনা করেন। পরে পুলিশ সুপার সৈয়দ মোঃ নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, সহকারী পুলিশ সুপার ইমন সালেহীন, কোতয়ালী থানার ওসি মোঃ আনোয়ারুল হক, পুলিশের ডি আই ও ওয়ান মোঃ মাহাবুব মোর্শেদ সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

ads

মেলায় ৩৫টি প্যাভেলিয়ানসহ ১০২টি ষ্টল রয়েছে। মেলায় দেশী বিদেশী জামা কাপড়, তৈজশপন্য, জুতা, প্রসাধনী, ইমিটেশন অলংকার, খেলনা, ব্যবহার্য জিনিস পত্র, ষ্টিল, প্লাস্টিক পণ্যসহ শিশুদের বিনোদনমূল খেলাধূলা, নাগরদোলা, নৌকা দোলা, চরকি, ট্রেন ও খাবারের ষ্টল রয়েছে।

মেলায় প্রবেশ মূল্য ধরা হয়েছে ১০টাকা। প্রবেশ টিকিটের অংশ বাক্সে ফেললে এই থেকে মেলার শেষ দিন লটারী হবে লটারীতে প্রথম পুরস্কার রয়েছে টয়োটা প্রাইভেটকার, ২য় পুরস্কার মোটর সাইকেল, তৃতীয় পুরস্কার মোটরসাইকেল, চতুর্থ পুরস্কার এর ই ডি টিভিসহ আরো ৩১টি অন্যান্য আকর্ষনীয় পুরস্কার থাকবে বলে জানিয়েছেন মেলার ব্যবস্থপক এস জে আলম।

ads
ad

পাঠকের মতামত