245

ঢাকায় কুমিল্লা জিলা স্কুলের ইফতার এক অনন্য মিলনমেলা

ঢাকায় বনানীর ইনোটেল লাক্সারী রেস্টুরেন্টে কুমিল্লা জিলা স্কুল-২০০০ ব্যাচের জমকালো ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে।

নেতৃত্বের দায়ভার বহন করে ইফতার পার্টি যেন মিলনের কেন্দ্রবিন্দু হয়ে দাড়িয়েছিল। সারাদিন রোজা রাখার পর বন্ধু-বান্ধবদের সাথে ইফতারের সময়টুকু হয়ে উঠে ক্লান্তিহীন ও উৎসবমুখর।

ads

পুরনো বন্ধুদের নতুন করে কাছে পাওয়ার উচ্ছ্বাস, কুশল বিনিময়, স্মৃতি রোমন্থনের পাশাপাশি বর্তমানের হালচাল, ভবিষ্যতের পরামর্শ; সেলফি আর আড্ডায় গড়াতে থাকে সময়।

আর এই মিলনমেলা সৃষ্টির মূল কান্ডারিরা হলেন আসাদুজ্জামান আকন্দ জনি, এস এন আলভী, তোফায়েল মিয়াজি, নাইমুল নাঈম ও মাকসুদ উল্লাহ। তাদের সাংগাঠনিক দক্ষতা, কঠোর পরিশ্রমের ফসল এই সফল ইফতারের আয়োজন। তাদের ঐকান্তিক ইচ্ছের ফসল এই সফল মিলনমেলা।

ads

এই ইফতার পার্টির আয়োজনের ১০/১২ দিন পূর্বে থেকে সবার সাথে যোগাযোগ, নিয়মিত ফেসবুকে আপডেট, পোল সৃষ্টি, ইফতার পার্টির জায়গা নির্ধারণ, খাবার বাছাই থেকে শুরু করে পরিপূর্ণ একটি সফল আয়োজন করতে যা যা প্রয়োজন সবই তারা নিজ নিজ দক্ষতায় করেছেন।

এছাড়া তাদেরকে বিভিন্নভাবে সহযোগিতা করেছে ফয়সল পাভেল, মাসুদ রানা, অনুপ কুমার সাহা, সাইফুল ইসলাম, বুলু আলী ইমাম প্রমুখ।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন মাসুদ রানা, আহমেদ শাকিল, রিজওয়ান কাদের, আতাউল কাদির রুবায়েত, সরকার রেফায়েত ফেরদৌস আবীর, হাসান ভূইয়া, কাজী ইসতিয়াক নেওয়াজ রিয়াদ, সামিউল হোসাইন দোনাস,নাশির আহমেদ, হাসান কামরুল, হোসাইন ইউসুফ কাকুল, রাইসুল নাবিল, মোঃ রাকিবুল হাসান, ফারহান আহমেদ অনি, সামসুল আলম, মোঃ আবদুল্লাহ আল মামুন, শাওন হাবিব, আমিন ইসলাম, জানে বিজয়, মোঃ গোলাম মোরতাজা, ফাইয়াজ আলম, মাহমুদ টুটুল, সালমান কামাল, মোহাম্মদ শরীফুল ইসলাম, তাইমুম রহমান ইভান, এম. তানভীর আলম, আলী আহমেদ মিয়া শিশির, পিয়াস মজিদ, আবু জাফর উজ্জ্বল, ডা. মোঃ হানিফ ইমন, খলীফা, আজিম উদ্দিন, সাইমুল ইসলাম সিকদার, মোঃ কাউসার আহাম্মদ, মাজহার সিহাব, রাকিবুল হাসান রাকিব, মোঃ জহির, এম কায়সার দিবস, মোঃ মহি উদ্দিন, আফতাব খান, শাওন মোস্তাকিম, স্মিথ সিহাব, তুহিন টিপু, হাবিব রহমান, আশিক আহমেদ, নাজমুল আহসান তুহিন, মুজাহিদ খান, মোঃ সাইফুল ইসলাম, মহিবুবুল হক ছোটন, মিজান, তানিম, মোঃ শওকত ইসলাম সোহেল, ফাহিম বিন লুৎফুর, মুহিত চক্রবর্তী, আব্দুল্লাহ আল মামুন, মোহাম্মদ খায়রুল ইসলাম ভূইয়াঁ ও হাসানুজ্জামান তানিন প্রমুখ।

 

ad

পাঠকের মতামত