234

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল তিনশত দুস্থ শিশু

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেল ৩’শ দুস্থ শিশু। শুক্রবার সকাল সাড়ে ১০ টায় প্রধানমন্ত্রীর এসাইনমেন্ট অফিসার মো. শামীম মুশফিক টুঙ্গিপাড়ায় শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের শিশুদের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দেন।

প্রধানমন্ত্রী ব্যক্তিগত তহবিল থেকে ওই কেন্দ্রের ৩’শ শিশুকে ঈদ উপহার দিয়েছেন বলে জানান মো. শামীম মুশফিক।

ads

তিনি বলেন, প্রধানমন্ত্রী দুস্থ শিশুদের মধ্যে ঈদের আনন্দ বিলিয়ে দিতেই এ উপহার দিয়েছেন। আমি শিশুদের হতে এ উপহার তুলে দিয়েছি। এছাড়া প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া শেখ জামাল যুব প্রশিক্ষণ কেন্দ্র ও শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ কেন্দ্রের কর্মকর্তা এবং কর্মচারিদের ঈদ উপহার দিয়েছেন। এ সময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইলিয়াস হোসেন, উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, গোপালগঞ্জ জেলা সমাজসেবা অফিসের ডিডি সমীর মল্লিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে শিশু মীম আক্তার, চাঁদনী, কুলসুম, শারমীন সন্তুষ্টি প্রকাশ করে বলে, প্রতি বছর ঈদে প্রধানমন্ত্রী আমাদের নতুন পোশাক দেন। এটি পড়েই আমরা ঈদ করি। আমরা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সাফল্য কামনা করে সব সময় আল্লাহর কাছে দোয়া মোনাজাত করি। গোপালগঞ্জ সমাজ সেবা অফিসের ডিডি সমীর মল্লিক বলেন, এটি প্রধানমন্ত্রীর অনন্য উদ্যোগ। শিশুরা ঈদের পোশাক পেয়ে খুবই খুশি হয়েছে। তাদের মধ্যে এখনই বইছে ঈদের আনন্দ। উৎসবের আগেই পোশাক পেয়ে তাদের কাছে উৎসব শুরু হয়ে গেছে।

ads
ad

পাঠকের মতামত