221

বাংলাদেশ পুলিশের বার্ষিক আযান, কেরাত ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বাংলাদেশ পুলিশের ‘বার্ষিক আজান, কেরাত ও রচনা প্রতিযোগিতা ২০১৯’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা রাজারবাগ পুলিশ লাইনস কেন্দ্রীয় জামে মসজিদে এ প্রতিযোগিতা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে সনদ ও পুরস্কার বিতরণ করেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

ads

পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) সোহেল রানা জানান, আজানে পুলিশের বিভিন্ন ইউনিটের ২৭জন প্রতিযোগীর মধ্যে ডিএমপির পুলিশের এএসআই জাহাঙ্গীর আলম ১ম স্থান, ভোলা জেলার কনস্টেবল আব্দুল্লাহ ২য় স্থান এবং বাংলাদেশ পুলিশ একাডেমির (সারদা) নায়েক আরিফুর রহমান ৩য় স্থান অর্জন করেন।

ads

কেরাতে মোট প্রতিযোগী ছিলেন ৩০ জন। এর মধ্যে বাংলাদেশ পুলিশ একাডেমির নায়েক আরিফুর রহমান ১ম স্থান, আরআরএফ, সিলেটের কনস্টেবল বেলাল আহমেদ ২য় স্থান এবং ডিএমপির কনস্টেবল মো. সাদ্দাম ৩য় স্থান অধিকার করেন।

‘নারীর মর্যাদা ও অধিকার রক্ষায় ইসলাম’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় অংশ নেন ২২ জন। তাদের মধ্যে স্পেশাল ব্রাঞ্চ, ঢাকার উচ্চমান সহকারী শেখ রেজাউল কবির ১ম স্থান, ডিএমপির নায়েক আনোয়ার হোসেন ২য় স্থান এবং ডিএমপির এএসআই জাহাঙ্গীর আলম ৩য় স্থান অধিকার করেন।

উল্লেখ্য, ইউনিট পর্যায়ে প্রতিযোগিতার মাধ্যমে বাছাইয়ে সেরা প্রতিযোগীরা রাজারবাগ পুলিশ লাইনসে এই মূল প্রতিযোগিতায় অংশ নেন।

ডিআইজি (ওয়েলফেয়ার) ও প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি বশির আহম্মদের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপিরা, ঢাকায় পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য ও বিপুলসংখ্যক মুসল্লি উপস্থিত ছিলেন।

ad

পাঠকের মতামত