123

কুমিল্লা মহানগর এসোসিয়েশন ফ্রান্স এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা মহানগর এসোসিয়েশন ফ্রান্স এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ১৯মে (রবিবার) ফ্রান্সের রাজধানী প্যারিসের কাশ্মীর প্যালেসে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ads

এতে বৃহত্তর কুমিল্লার বিপুলসংখ্যক ফ্রান্স প্রবাসী বাংলাদেশীরা অংশগ্রহণ করেন।

ads

এছাড়াও ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটির রাজনৈতিক সামাজিক ও আঞ্চলিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

ফ্রান্সের বসবাসরত বাংলাদেশী সর্বসাধারণ ব্যাক্তিবর্গ ও প্রত্যেক বিভাগ, জেলা, থানার বিভিণ্ণ অঙ্গ সংগঠনের ব্যাক্তিবর্গদের প্রাণবন্ত উপস্থিতিতে উৎসাহ উদ্দীপনার মাধ্যমে ইফতার দোয়া মাহফিল সম্পূর্ণ হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর এসোসিয়েশন ফ্রান্স’র সভাপতি হাসান মাহমুদ দুলাল, সিনিয়র সহ সভাপতি আকরাম হোসেন মিন্টু, সহ সভাপতি জাহিদুল ইসলাম সজীব, সাধারণ সম্পাদক এনামুল হক ইমন, সাংগঠনিক সম্পাদক শাহ পরান, প্রচার সম্পাদক কাজী আব্দুল্লাহ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শামীম আহমেদ, সদস্য ডালিম ,উপদেষ্টা অধ্যাপক অপু আলম, কাজী শাহজাহান লিটন, হারুন, মিজান চৌধুরী মিন্টু চৌধুরীসহ অন্যান্যরা।

ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় কুমিল্লা মহানগর এসোসিয়েশন ফ্রান্স’র সভাপতি হাসান মাহমুদ দুলাল বলেন, পবিত্র মাহে রমজানের শিক্ষা নিয়ে আমরা যেন আমাদের নিজেদের জীবন পরিচালিত করতে পারি।তিনি আরও বলেন আমাদের এ সংগঠন দেশের দুঃস্থ ও অসহায় মানুষের কল্যাণে কাজ করছে এবং ভবিষ্যতেও করবে।

ad

পাঠকের মতামত