51438

কুমিল্লায় নানা আয়োজনে প্লাটিনাম জয়ন্তী পালন করছে মহানগর ও জেলা আ.লীগ

নিউজ ডেস্ক: দেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন আ.লীগের প্লাটিনাম জয়ন্তী (৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী) উপলক্ষে রোববার (২৩ জুন) আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, আলোকচিত্র প্রদশনী, সংবর্ধনা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনে দলের প্লাটিনাম জয়ন্তী পালন করছে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ।

প্লাটিনাম জয়ন্তী অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সিটি মেয়র ডাক্তার তাহসিন বাহার সূচনা।

ads

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিক উল্লাহ খোকন।

মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামীলীগ ও অঙ্গ সংঘঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

ads

সকালে নগরীর টাউন হল থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে নগর উদ্যানে বঙ্গবন্ধুর মূর‍্যালে পুষ্পস্তবক অর্পন করে দলীয় নেতাকর্মীরা।

একই দিনে বিকেলে প্লাটিনাম জয়ন্তী পালন করে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ। কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আহম মুস্তফা কামাল এমপি ও সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি, সাংগঠনিক সম্পাদক রুপম মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক পার্থ সারথি দত্ত, সাজ্জাদ হোসেন স্বপ্নসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, সংবর্ধনা অনুষ্ঠান ও শোভাযাত্রা করেন।

ad

পাঠকের মতামত