50422

আ.লীগ নেতা আমির হোসেনের মৃত্যুতে মন্ত্রী তাজুল ইসলামের শোক

ডেস্ক রিপোর্ট: কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য মো: আমির হোসেন এর মৃত্যুতে শোক জানিয়েছেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন নাহার লাঈলী এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) সুজিত রায় নন্দী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জি: মামুন আলম, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারী, দৃষ্টান্ত ফাউন্ডেশন কুমিল্লা ও ক্যাটস হোম বিড়ালের বাড়ির প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইফ উদ্দিন রনীসহ আরো অনেকে।

মনোহরগঞ্জ উপজেলার আওয়ামী লীগের অন্যতম সক্রিয় সদস্য, কুয়েতের স্বনামধন্য ব্যবসায়ী এবং বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক, দানবীর, মো: আমির হোসেন দীর্ঘদিন অসুস্থ থাকার পর গত ১০ই এপ্রিল বুধবার সকালে কুমিল্লা মুন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার সন্ধ্যা ৭টায় মনোহরগঞ্জের সাতঘরিয়া গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরাস্থানে তার মরদেহ দাফন করা হয়।

ads

তিনি অসংখ্য মসজিদ, মাদরাসা, ঈদগাহসহ মনোহরগঞ্জ উপজেলা এবং চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় একাধিক শিক্ষা প্রতিষ্ঠানে অগ্রনী ভূমিকা পালন করেছেন। কুমিল্লা নগরীর নতুন চৌধুরী পাড়ার বাসিন্দা মরহুম আমির হোসেন মৃত্যুকালে ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ads
ad

পাঠকের মতামত