50105

কুমিল্লায় শিক্ষাবৃত্তি পেল ৪৬৯ শিক্ষার্থী

নিউজ ডেস্ক: কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় ৪৬৯ শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। মঙ্গলবার উপজেলার সুয়াগঞ্জ টি এ হাই স্কুল এন্ড কলেজ মাঠে এ আয়োজন করে আবদুর রহমান মাস্টার ফাউন্ডেশন।

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ৩৬ শিক্ষাপ্রতিষ্ঠানের ৪৬৯ শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির সনদ ও আর্থিক অনুদানের চেক তুলে দেওয়া হয়। প্রধান আলোচক ছিলেন ফাউন্ডেশনের সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান রিপন।

ads

জানা গেছে, ২২টি মাধ্যমিক বিদ্যালয় ও ১৪টি মাদ্রাসাসহ মোট ৩৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের সপ্তম থেকে দশম শ্রেণির তিনজন করে ৪৩২ জন এবং ২০২৪ সালে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ৩৭ জনসহ মোট ৪৬৯ জনকে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লার পুলিশ সুপার আব্দুল মান্নান ও ফাউন্ডেশনের সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান রিপন। এ ছাড়া বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মোশারফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া খানম, উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ আলমগীর ভূঞা। সভাপতিত্ব করেন টি এ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোজাম্মেল হক চৌধুরী।

ads
ad

পাঠকের মতামত