50002

বুড়িচং ইছাপুরা মসজিদ ই-নূরে ইফতার ও দোয়া মাহফিল

বুড়িচং প্রতিনিধি: কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ইছাপুরা মসজিদ ই-নূরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবারে (১৩ মার্চ) বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক বুড়িচং উপজেলা বিএনপি’র উপদেষ্টা আমেরিকা প্রবাসী মোঃ জাহাঙ্গীর আলম ভুঁইয়ার আয়োজনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে ২ হাজার অধিক ধর্মপ্রাণ মুসল্লি অংশগ্রহণ করে। ইছাপুরা মসজিদ ই-নূর এর প্রতিষ্ঠাতা মোঃ জাহাঙ্গীর আলম ভুঁইয়া তার মরহুম পিতা-মাতা ও আত্মীয় স্বজন, কবরবাসীদের জন্য দোয়া কামনা করা হয়। আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে উপজেলা আওয়ামীলীগ ও বিএনপি সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ads

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখলাক হায়দার। এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এড.রেজাউল করিম খোকন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মীর হোসেন মিঠু, উপজেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর কাইয়ুম মিন্টু, ষোলনল ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ সালেহ আহমেদ, সাধারণ সম্পাদক আবুল কাশেম,সাংগঠনিক সম্পাদক মাসদুর রহমান, উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ জাবেদ কাউছার সবুজ, দক্ষিণ জেলা যুবদল নেতা জামাল হোসেন চৌধুরী, ষোলনল ইউপি চেয়ারম্যান হাজী মোঃ বিল্লাল হোসেন, এইচ এম জোবায়ের, আলমগীর হোসেন, আল রফিক ভুইয়া, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাজী মোঃ কবির হোসেন, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক হাজী মোঃ সাদেকুর রহমান, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির বাবুল, দক্ষিণ জেলার জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক গোলাম বায়েজিদ, ব্রাহ্মণপাড়া বিএনপির সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন, বিশিষ্ট ব্যাবসায়ী লিটন ভুইয়া, মোঃ আনোয়র হোসেন লিটন, দেলোয়ার হোসেন ভুইয়া, বাংলাদেশ সংবাদ সংস্থার হিসাবরক্ষক ফারুক আহমেদ ভুঁইয়া, উপজেলা ছাত্রদলের আহবায়ক স্বপন আহমেদ পাখি ও সদস্য সচিব ইকবাল হোসেন ভুইয়া, যুগ্ম আহ্বায়ক মামুনুর রশীদ, জালাল উদ্দিন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

ads
ad

পাঠকের মতামত