47460

জন্মদিনে ভক্তদের যে বার্তা দিলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক: বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন আজ। বলি ইন্ডাস্ট্রির সেই মানুষের জন্মদিন, যাকে কেউ কেউ জীবনের সর্বোচ্চ সম্মানিত মানুষের আসনে রেখেছেন। আবার এমন অনেক ভক্ত-শুভাকাঙ্ক্ষী রয়েছেন, যারা তাকে সরাসরি দেখার জন্য কয়েকশ কিলোমিটার দূর থেকে ছুটে এসেছেন তারকার বাড়ির সামনে।

জন্মদিন উপলক্ষ্যে বুধবার রাত থেকেই শুভাকাঙ্ক্ষীরা ভিড় করছিলেন মান্নতের বাইরে। শারুখের জন্মদিন ঘিরে ভিড় সামলাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করতে হয় মহারাষ্ট্র সরকারকে। আগত শুভাকাঙ্ক্ষীরা অপেক্ষায় থাকেন, কখন আসবেন তাদের প্রিয় তারকা। হাত নাড়বেন, আর সবার উদ্দেশে ছুড়ে দেবেন চুমু।

ads

ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবর বলছে, রাত ১২টা বাজতেই সবার দীর্ঘ অপেক্ষার অবসান পূরণ করেন শাহরুখ খান। মিলিটারি প্রিন্টের ট্র্যাক প্যান্টের সঙ্গে কালো টি-শার্ট, মাথায় কালো টুপি পরে মান্নতের ব্যালকনিতে আসেন তিনি। তাকে দেখা মাত্র আতশবাজি ফাটানো হয়। পোস্টার হাতে কেউ কেউ চিৎকার করতে থাকেন। আর হাতে থাকা ফোন ব্যস্ত প্রিয় নায়ককে ক্যামেরাবন্দি করতে।

এদিকে জন্মদিন উপলক্ষ্যে শুভাকাঙ্ক্ষীদের মান্নতের বাইরে ভিড়ের বিষয়টি আবেগতাড়িত করেছে নায়ককে। সোশ্যাল মিডিয়া এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে তিনি লেখেন, এটা অবিশ্বাস্য যে, আপনারা এত রাতেও শুভেচ্ছা জানানোর জন্য মান্নতের বাইরে জড়ো হয়েছেন। আমি একজন অভিনেতা মাত্র। আপনাদের বিনোদন দিতে পারার থেকে বেশি আনন্দ জীবনে আর কিছুতেই পাই না আমি।

ads

তিনি আরও লিখেছেন, আমি আপনাদের ভালোবাসার মাঝে বেঁচে থাকি। আপনাদের বিনোদন দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ। কাল সকালে দেখা হচ্ছে তা হলে―অন স্ক্রিন ও অফ স্ক্রিনে।

জানা গেছে, জীবনের বিশেষ দিন উপলক্ষ্যে এদিন একটি জাঁকজমক আয়োজন করতে যাচ্ছেন শাহরুখ খান। যেখানে অতিথির তালিকায় রয়েছেন বলিউড ভাইজান সালমান খান, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাটসহ ইন্ডাস্ট্রির অনেক খ্যাতিমান তারকারা।

শাহরুখ খান চলতি বছর দুটি ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন। জিরোর ব্যর্থতার পর চার বছরের বিরতি কাটিয়ে দুটি সিনেমা মুক্তি পায় তার। এর মধ্যে একটি হাজার কোটির ওপরে ব্যবসা করেছে।

ad

পাঠকের মতামত