47382

একসঙ্গে ‘বক্সিং’ দেখলেন সালমান খান-রোনালদো

বিনোদন ডেস্ক: একজন মাঠের দাঁপুটে খেলোয়ার, অপরজন পর্দার দাঁপুটে অভিনেতা। এবার দুজনকে প্রথমবারের মতো দেখা গেল একফ্রেমে। বিশ্বখ্যাত ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর পাশে বসে বক্সিং ম্যাচ উপভোগ করলেন বলিউড মেগাস্টার সালমান খান।

অভিনেতা সালমান খান সম্প্রতি সৌদি আরবের রিয়াদে ছিলেন যেখানে তিনি টাইসন ফিউরি এবং ফ্রান্সিস এনগান্নুর মধ্যে বক্সিং ম্যাচ দেখতে যান।

ads

ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো এবং তার সঙ্গী জর্জিনা রদ্রিগেজের পাশে বসে ম্যাচটি উপভোগ করেন তিনি। সালমান এবং রোনালদোর ভিডিও এবং ফটো অনলাইনে প্রকাশিত হয়েছে, যা উভয়ের ভক্তদের মাঝে দারুণ উন্মাদনা তৈরি করেছে।

একটি ভিডিওতে সালমান খানকে ভিভিআইপি আসনে বসে ম্যাচ দেখতে দেখা যাচ্ছে। তার পাশে ছিল জর্জিনা।

ads

ক্রিশ্চিয়ানো রোনালদো জর্জিনার পাশে বসেছিলেন। ম্যাচ চলাকালীন তিনজনই মগ্ন হয়ে খেলা দেখছিলেন।

এদিকে, সামাজিক মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়তেই ভক্তদের মাঝেও উন্মাদনা ছড়িয়ে পড়ে। অনুরাগীরা একের পর এক মন্তব্য করছেন দুই জগতের দুই তারকাকে একসঙ্গে দেখে।

কেউ কেউ বলছেন, ‘সর্বশ্রেষ্ঠ ফুটবলার এবং সর্বশ্রেষ্ঠ অভিনেতা।’ কেউ মন্তব্য করেছেন, ‘একজন মাঠের সেরা, অপরজন সিনেমার ইতিহাসে সেরা।’

রবিবার সকালে মুম্বাই ফিরে আসেন সালমান খান। মুম্বাইয়ের কালিনার বেসরকারি বিমানবন্দরে তাকে দেখা গেছে।

সালমান বর্তমানে বিগ বসের নতুন সিজন সঞ্চালনা করছেন।

মুক্তির অপেক্ষায় রয়েছে তার আসন্ন চলচ্চিত্র ‘টাইগার ৩’। দীপাবলিতে মুক্তি পাবে সিনেমাটি। এতে আরো রয়েছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। একটি বিশেষ চরিত্রে হাজির থাকবেন ‘পাঠান’ খ্যাত শাহরুখ খান।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

ad

পাঠকের মতামত