45716

কাজলের নায়ক হচ্ছেন সাইফ পুত্র ইব্রাহিম!

বিনোদন ডেস্ক: বলিউড নায়ক সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। তার প্রথম ছবির নাম সরেজমিন।

হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদনে বলা হয়েছে, তিনি সবাইকে সাইফ আলী খানের কথা মনে করিয়ে দেন। তিনি যখন সেটে আসেন, তখন মনে হয় যেন ২০বছর আগের সাইফ সেখানে পা দিয়েছে। সে অনেক ছোট এবং তার বাবার সত্যিকারের কার্বন কপি”।

ads

সরেজমিন ছবিটি পরিচালনা করতে চলেছেন বোমান ইরানির ছেলে কায়োজ ইরানি। ইব্রাহিম আলি খানের বোন অভিনেত্রী সারা আলি খান আগেই বলেছিলেন, তার ভাই ইব্রাহিম আলি খান বলিউডে শিগগির আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। তার প্রথম ছবির শুটিংও শেষ করেছেন।

সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। খবরটি আগে তার বোন- দ্বারা নিশ্চিত করা হয়েছিল, যিনি আরও বলেছিলেন যে তিনি ইব্রাহিম করণ জোহরের ধর্ম প্রোডাকশন দ্বারা চালু করা হবে, এবং জানা গেছে, তার চলচ্চিত্রের নাম সারজামিন এবং এটি পরিচালনা করবেন বোমান ইরানির ছেলে কায়োজ ইরানি।

ads

প্রতিবেদনে বলা হয়েছে,ইব্রাহিমের প্রথম সিনেমা সরেজমিনে কাজলকে নেয়া হয়েছে, “কাজল সেখানে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।”

তবে ছবিতে ইব্রাহিমের বিপরীতে কোনো নারী থাকবেন না।

ইব্রাহিমের কথা বলতে গিয়ে প্রতিবেদনে আরও বলা হয়েছে যে, তিনি খুব উষ্ণ এবং শিশুসুলভ। তারকা কিড এখনও ধরতে পারেনি এবং সিনেমা জগতে একেবারে নতুন মুখ। অন্য কিছু নবাগতদের মত, স্টার কিড ট্যাগ বহন করেন না)। কাজের দিক থেকে তিনি অবশ্য ভাল।

ad

পাঠকের মতামত