45454

কু‌মিল্লায় ডিমের বাজারে অ‌ভিযানে ৯ প্রতিষ্ঠানকে জ‌রিমানা

নিউজ ডেস্ক: কু‌মিল্লা নগরীর চকবাজার ও নিউমা‌র্কেট এলাকার ডি‌মের বাজা‌রে জেলা প্রশাসন এবং জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌র, কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের যৌথ উ‌দ্যো‌গে বি‌শেষ অ‌ভিযান পরিচা‌লনা করা হয়ে‌ছে। এ সময় ক্রয় ভাউচার সংরক্ষণ না করা, অ‌তি‌রিক্ত দা‌মে ডিম বি‌ক্রি এবং দৃশ‌্যমান স্থা‌নে মূল‌্য তা‌লিকা না রাখার ম‌তো ভোক্তা অ‌ধিকার বি‌রোধী কর্মকা‌ণ্ডের অ‌ভি‌যো‌গে ভোক্তা আই‌নে মোবাইল কোর্ট প‌রিচা‌লনা ক‌রে সি‌নিয়র সহকারী ক‌মিশনার ও নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট ইমদাদুল হক তালুকদার কর্তৃক ৭টি প্রতিষ্ঠান‌কে ২১ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

ads

এছাড়াও ভোক্তা অ‌ধিদপ্ত‌রের সহকারী প‌রিচা‌লক মো: আছাদুল ইসলাম কর্তৃক তদার‌কি অ‌ভিযান প‌রিচা‌লনা ক‌রে দু‌টি প্রতিষ্ঠ‌ান‌কে ৬ হাজার ৫শ` টাকা জরিমানা করা হয়।

ads

অ‌ভিযা‌নের আ‌গে এ সকল এলাকায় ৫৫ থে‌কে ৬০ টাকা হা‌লি বি‌ক্রি হ‌লেও অ‌ভিযা‌নের প‌রে ৪৮ টাকা হা‌লি বি‌ক্রি হ‌তে দেখা যায়। বেলা ১১টা থে‌কে প‌রিচা‌লিত এ অ‌ভিযা‌নে স‌্যা‌নিটারি ইন্স‌পেক্টর এ‌কে আজাদ, চকবাজার ও নিউমা‌র্কেট বাজার ব‌্যবসায়ী স‌মি‌তির নেতৃবৃন্দ এবং জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত থাক‌বে।

ad

পাঠকের মতামত