45415

‘যখন আকাশ কাঁদে’ একসঙ্গে গাইলেন আসিফ ও প্রিয়াঙ্কা গোপ

বিনোদন ডেস্ক: দেশের জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর ও প্রিয়াঙ্কা গোপ প্রথমবার একসঙ্গে একটি গানে কণ্ঠ দিয়েছেন। গানের শিরোনাম ‘যখন আকাশ কাঁদে’। এটি লিখেছেন বাকীউল আলম, সংগীতায়োজন করেছেন শোভন রয়। এরই মধ্যে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

এ গান প্রসঙ্গে আসিফ তার ফেসবুক অ্যাকাউন্টে একটি দীর্ঘ স্টেটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, “জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অনেক নারী শিল্পীর সঙ্গে গান গেয়েছি। সর্বশেষ গাইলাম প্রিয় প্রিয়াঙ্কা গোপের সঙ্গে। তিনি ২০১৫ সালে ‘অনিল বাগচীর একদিন’ সিনেমায় গান গেয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। প্রিয়াঙ্কা গোপ একজন অসামান্য শিল্পী, একদম মাটির মানুষ, বাংলাদেশের সম্পদ।

ads

একই শহরে থাকলেও ব্যাটে-বলে মিলেনি, দেখাই হয়নি কোনোদিন। তার সঙ্গে গাইতে চেয়েছি আরও আগেই, পরে প্রিয় সংগীত পরিচালক মনোয়ার হোসাইন টুটুল ভাইয়ের উদ্যোগে একটি গান আমরা করেছি। রেকর্ডিংয়েও দেখা হয়নি, অনেক প্রতীক্ষার অবসান ঘটিয়ে আমাদের দেখা হলো গানটির শুটিংয়ে।” প্রিয়াঙ্কা গোপ বলেন, ‘আসিফ ভাই বাংলা গানের সুপারস্টার।

কিন্তু তিনি এত অমায়িক, এত বিনয়ী এবং স্পষ্টবাদী, আমার কাছে ভালো লেগেছে মানুষ আসিফ আকবরকে। অনেক প্রতীক্ষার পর আমাদের দুজনের গান হলো। গানটির অসাধারণ সুর করেছেন টুটুল ভাই। এ গানটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে।

ads

আসিফ ভাইয়ের সঙ্গে গান গেয়ে এবং কথা বলে এত ভালো লেগেছে যে, আমি আরও গান গাইতে চাই তার সঙ্গে।’ গানটির ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন ইলান। এরই মধ্যে গানটি অবমুক্ত হয়েছে স্বাধীন অ্যাপে। শিগ্গির এটি আসিফ আকবরের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

ad

পাঠকের মতামত