44880

কুবি কর্মকর্তা পরিষদের নেতৃত্বে জাকির-ছাদেক

নিউজ ডেস্ক: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কর্মকর্তা পরিষদের কার্যকরী পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন সহকারী রেজিস্ট্রার (দফতর) মোহাম্মদ জাকির হোসেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন (নিরাপত্তা শাখা) মো. ছাদেক হোসেন মজুমদার।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর কক্ষে প্রধান নির্বাচন কমিশনার ও শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মো. মনিরুল ইসলাম ভোট গণনা শেষে এই ফল ঘোষণা করেন।

ads

নির্বাচনে ১৫টি পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক ও ক্রীড়া সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক এই তিনটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বাকি ১২টি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

অন্যরা হলেন, সহসভাপতি মুহাম্মদ জিল্লুল হাসান, মোহাম্মদ রহমত উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন ও মো. ছালেহ আহমেদ (মামুন), কোষাধ্যক্ষ কামরুল আহসান রুবেল, সাংগঠনিক সম্পাদক মো. মফিজুল ইসলাম, দফতর-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রায়হানুল ইসলাম, ক্রীড়া-সাংস্কৃতিক এবং সমাজকল্যাণ সম্পাদক মো. আতিকুর রহমান।

ads

এছাড়া কার্যকরী সদস্য পদে যথাক্রমে মো. আবু তাহরে, মোহাম্মদ আব্দুল হান্নান, মো. মুখলেছুর রহমান, মো. মাসুদুর রহমান, মো. শাহ আলম নির্বাচিত হয়েছেন।

এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সবুজ বড়ুয়া, দিলশাদ পারভীন, রিজোয়ানা করিম ও মোহাম্মদ এমদাদুল হক।

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যা ৪টার দিকে ফল ঘোষণা করা হয়।

ad

পাঠকের মতামত