43957

অভূতপূর্ব উন্নয়নের সুফল ভোগ করছে দেশের মানুষ: তাজুল ইসলাম

নিউজ ডেস্ক: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে মানুষ এখন তার সুফল ভোগ করছে।

তিনি বলেন, সারাবিশ্ব যখন করোনা ও ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে নানা ধরনের সমস্যায় জর্জরিত তখন বাংলাদেশ অপেক্ষাকৃত ভালো অবস্থায় আছে। বিএনপির নেতারা সরকারের সাফল্য দেখেও না দেখার ভান করে সমালোচনা করে যাচ্ছে। তাদের বিরোধিতা জনগণ আমলে নিচ্ছে না।

ads

মন্ত্রী আরো বলেন, বিএনপি-জামায়াত বিগত ১৫ বছর বিদ্যুৎ উৎপাদনের সফলতা দেখে না, তারা শতভাগ বিদ্যুৎতায়নের সুফল দেখে না, তারা ১৫ দিনের সাময়িক সমস্যাকে পুঁজি করতে চায় বলেই জনগণ তাদের রাজনীতিকে বর্জন করেছে।

তাজুল ইসলাম আজ জেলার মনোহরগঞ্জ উপজেলা মাঠে সুশীল সমাজ, ব্যবসায়ী, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে আয়োজিত এক মতবিনিময় সভায় এ কথা বলেন।

ads

মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মাস্টার সোলায়মান চৌধুরী, কুমিল্লা জেলা পরিষদ সদস্য এডভোকেট তানজিনা আক্তার ও উপজেলা নির্বাহী কর্মকতা সাইফুল ইসলাম।

ad

পাঠকের মতামত