43406

কান উৎসব মাতালো ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হলো ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ সিনেমার। যেখানে রয়েছেন স্কোরসেস, ডিক্যাপ্রিও এবং রবার্ট ডি নিরোদের মতো তারকারা।

সিনেমাটির মাধ্যমে দীর্ঘদিন পর জুটি হয়েছেন হলিউডের প্রবীণ পরিচালক মার্টিন স্কোরসেস ও সুপারস্টার ডি ক্যাপ্রিও। উৎসবে ছিল তাদের ঝলমলে উপস্থিতি।

ads

৩ ঘন্টা ২৬ মিনিটের চলচ্চিত্রটি দর্শকদের কাছ থেকে উষ্ণ অভ্যর্থনা পায়। প্রিমিয়ার থিয়েটারের একটি ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে, যেখানে দাঁড়িয়ে থাকা ওভেশনে স্কোরসেসের প্রতিক্রিয়া দেখা যায়।

ভিডিওতে দেখা যায়, দর্শকদের অভিবাদনে খুশি স্কোরসেস, তিনি করতালি গ্রহণ করছেন। মুখে হাসি এবং কৃতজ্ঞতায় মাথা নেড়ে চারপাশ তাকাতে দেখা যায় এই প্রবীণ পরিচালককে। এরপর স্কোরসেস মাইক্রোফোন হাতে নেন এবং সকলকে ধন্যবাদ জানান।

ads

তিনি বলেন, সিনেমাটির সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ। আমার পুরানো বন্ধু বব এবং লিও, জেসি ও লিলি। আমরা কয়েক বছর আগে ওকলাহোমাতে এর শুটিং করেছি। ঘুরে আসতে সময় লেগেছে, তবে অ্যাপল আমাদের জন্য দুর্দান্ত কাজ করেছে।

‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ এই বছর কান চলচ্চিত্র উৎসবে সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলোর একটি। ২০১৭ সালে প্রকাশিত ডেভিড গ্রানের লেখা বই ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন: দ্য ওসেজ মার্ডারস অ্যান্ড দ্য বার্থ অব দ্য এফবিআই’র ওপর ভিত্তি করে সিনেমাটি নির্মাণ করা হয়েছে।

ইতোমধ্যে সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে। ট্রেলারেই বাজিমাত করেছে ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’। ২০২৩ সালের ৬ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

ad

পাঠকের মতামত