43170

ক্রিকেটারদের সম্মানে আফ্রিদির ডিনার পার্টি, নেই বাবর আজম

স্পোর্টস ডেস্ক: দীর্ঘ এক যুগ পর নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জিতল পাকিস্তান। এ খুশিতে পাকিস্তানের ক্রিকেটারদের সম্মানে জমকালো এক ডিনার পার্টির আয়োজন করেন সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।

ঘরের মাঠে সিরিজের তৃতীয় ওয়ানডেতে ২৬ রানে সফররত নিউজিল্যান্ডকে হারানোর পরের দিন বৃহস্পতিবার আফ্রিদির করাচি বাসভবনে ওই ডিনার পার্টির আয়োজন করা হয়। খবর জিওনিউজের।

ads

ডিনারের পর তোলা গ্রুপ ছবিতে শহিদ আফ্রিদির জামাতা শাহিন শাহ আফ্রিদি, ইহসানুল্লাহ, মো. হারিস, নাসিম শাহ, ফখর জামান, ইফতিখার আহমেদসহ পাকিস্তানের টিমের কোচিং স্টাফদের দেখা গেলেও সেখানে বিজয়ী দলের অধিনায়ক বাবর আজমকে দেখা যায়নি।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অ্যাকাউন্ট থেকে গ্রুপ ছবি পোস্ট করে শহিদ আফ্রিদি লিখেছেন, পাকিস্তানের বীরদের জন্য ডিনার পার্টির আয়োজন করতে পেরে আমি গর্বিত। তাদের সবার জন্য আল্লাহর দরবারে আমি প্রার্থনা করি, আগামী ম্যাচগুলোও যাতে এভাবে জয়ী হতে পারে।

ads

উল্লেখ্য, পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ৩ ম্যাচে টানা জয় পেয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে পাকিস্তান।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নাজাম শেঠি বলেছিলেন, শহিদ আফ্রিদির নেতৃত্বে অন্তর্বর্তী নির্বাচন কমিটি বাবর আজমকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিতে চেয়েছিল। আফ্রিদির দাওয়াতে পাকিস্তান অধিনায়কের অনুপস্থিতিকে সেই বক্তব্যের সঙ্গে যোগসূত্র স্থাপন করতে চাইছে সমালোচকরা।

ad

পাঠকের মতামত