43167

অস্ত্র-মাদকসহ মাদককারবারি গ্রেপ্তার

নিউজ ডেস্ক: কুমিল্লা সদর উপজেলার দৌলতপুর এলাকা থেকে পুলিশের বিশেষ অভিযানে দেশীয় তৈরী পিস্তল, দুই রাউন্ড গুলি, ৬শ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদককারবারি মো: সোহাগকে গ্রেপ্তার করেছে কান্দিরপাড় ফাড়িঁর পুলিশ।

গ্রেপ্তারকৃত সোহাগ সদর উপজেলার দৌলতপুর এলাকার মৃত আবদুর রহমানের ছেলে।

ads

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান (বিপিএম) জানায়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা কোতয়ালী থানার কান্দিরপাড় ফাড়িঁর পুলিশের একটি দল সদর উপজেলার দৌলতপুর এলাকায় অভিযান পরিচালনা করেন। ওই এলাকার ৬নং জগন্নাথপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের বিপরীত পার্শ্বে দৌলতপুর জামে মসজিদের পাশ্চিমে কাঁচা রাস্তার উপর থেকে মো: সোহাগকে গ্রেপ্তার করে। তার হাতে থাকা শপিং ব্যাগের ভেতর থেকে একটি দেশীয় লোহার তৈরী রিভলবার, ২ রাউন্ড গুলি, ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

তিনি আরও বলেন, সন্ত্রাস ও মাদক নির্মূলে পুলিশের এমন অভিযান ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে।

ads

পরে শুক্রবার সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)খন্দকার আশফাকুজ্জামান(বিপিএম ।
এ বিষয়ে কোতয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আহাম্মদ সনজুন মোরশেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে মাদককারবারি সোহাগকে দেশি রিভলবার ও মাদকসহ গ্রেপ্তার করি। পরে তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত সোহাগের বিরুদ্ধে পূর্বের একটি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

এদিকে কু‌মিল্লা বাঙ্গরা বাজারের পীরকা‌শিমপুর এলাকায় ১৮‌ কে‌জি গাজাঁসহ তিন মাদককারবা‌রি সাইফুল ইসলাম ,রন‌জিদ দাশ ও মোঃ র‌হিম‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে বাঙ্গরা থানা পু‌লিশ।

ad

পাঠকের মতামত