43096

সপরিবারে সৌদি আরবে মেসি

স্পোর্টস ডেস্ক: অনেক আগে থেকেই সৌদি আরবের পর্যটন শুভেচ্ছাদূত লিওনেল মেসি। দেশটির মনোরম কিছু জায়গার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্ট করে থাকেন নিয়মিতই।

গত শনিবারও জানিয়েছিলেন, সময় পেলে সৌদি আরব ঘুরে আসতে চান এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। এর দুই দিন পরই অবশ্য দেশটিতে পা রাখেন তিনি।

ads

গত সোমবার মেসিকে স্বাগত জানিয়ে এবং মেসির পরিবারের ছবি দিয়ে সৌদি আরবের পর্যটন মন্ত্রী আহমেদ আল কাতিব টুইটারে লিখেন, ‘সৌদি আরবের জাদুকরী পর্যটন কেন্দ্রগুলো উপভোগ করতে এবং বাস্তব অভিজ্ঞতা দিতে মেসি ও তার পরিবারকে স্বাগত জানাতে পেরে আমি আনন্দিত। আমরা সারা বিশ্বের ভ্রমণ পিপাসুদের সৌদি আরবের অনন্য সৌন্দর্য্য ও আতিথিয়েতার অভিজ্ঞতা উপভোগ করতে স্বাগত জানাই।’

শনিবার নিজের ভেরিফাইড ফেসবুক ও ইনস্টাগ্রাম আইডিতে সৌদি আরবের গাছপালা ও সবুজ প্রকৃতির একটি ছবি আপলোড করেছিলেন মেসি। ক্যাপশনে লিখেছিলেন, ‘কে ভেবেছিল সৌদিতে এরকম সবুজ আছে? যখনই পারি, দেশটির অপ্রত্যাশিত সৌন্দর্য উপভোগ করতে ভালোবাসি। ’ সঙ্গে সৌদি ঘুরে আসুন হ্যাশট্যাগ জুড়ে দিয়েছিলেন তিনি।

ads

ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে এ মৌসুম শেষেই চুক্তি শেষ হবে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির। তার ভবিষ্যৎ গন্তব্য নিয়ে ইতোমধ্যেই চলছে জল্পনাকল্পনা। গত এপ্রিলে মেসিকে পেতে বছরে ৪ হাজার ৬১৯ কোটি টাকার প্রস্তাব দিয়েছে সৌদির ক্লাব আল হিলাল। এই পরিস্থিতির মধ্যে মেসি সৌদিতে ভ্রমণ করেছেন, যা জন্ম দিয়েছে বেশ আলোচনার।

ad

পাঠকের মতামত